• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘আরাভ ছাড়া অন্য আসামিদের নিয়ে কেন কথা হচ্ছে না’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৭:৩৪ পিএম
‘আরাভ ছাড়া অন্য আসামিদের নিয়ে কেন কথা হচ্ছে না’

দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান সম্পর্কে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। এবার তাকে নিয়ে কথা বলেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। তিনি গ♌ণমাধ্যমকে প্🍃রশ্ন রেখে বলেছেন, “আরাভ মামলার ছয় নম্বর আসামি হওয়ার পরও প্রথম পাঁচজনকে নিয়ে কেউ কথা বলছে না কেন?”

রোববার (১৯ মার্চ) সকালে দুবাই থেকে ফিরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের মুখোౠমুখি হয়ে তিনি এসব কথা বলেন𒊎।

আরাভ খান খুনের মামলার আসামি হলেও কোর্টের রায় না পেয়ে তাকে ‘দোষী’ হিসে𝓡বে দেখতে চান না হিরো আলম। এ বিষয়ে তিনি বলেন, “কোর্ট রায় না দেওয়া পর্যন্ত আমরা তাকে খুনের আসামি (অপরাধী) বলতে পারি না। আমি ꦜশুনেছি সে তো ছয় নম্বর আসামি। তার আগের পাঁচজনের নাম কেউ বলে না কেন? তাদের কোনো খবর নাই কেন? ছয় নম্বর আসামিকে নিয়ে সবার এত মাথা ব্যথা কেন? প্রথম পাঁচ আসামি টাকা দিয়ে মামলা থেকে তাদের নাম কেটে ফেলছে নাকি?”

এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, “আমাকে আর সাকি༒ব আল হাসানকে ‘মেডেল’ দেও🥀য়া ও পুরস্কৃত করা উচিত। কারণ, আমরা যদি অনুষ্ঠানে না যেতাম, কে আসামি, তার সন্ধান পেত না। আমাদের জন্যই তারা আসামির সন্ধান পেয়েছে।”

আর আরাভ খান হত্যা মামলার আসামি তা জানতেন 🍸না জানিয়ে এই কনটেন্ট ক্রিয়েটর বলেন, “পুলিশ আমাকে সতর্ক করলে যেতাম না। আম🦹াদের মেসেজ (বার্তা) দিতে পারত, বিমানবন্দরে আটকাতে পারত। পুলিশ নিজেই জানত না সে খুনের মামলার আসামি। আমরা যাওয়ার পর জানতে পেরেছে।”

তিনি বলেন, “পুলিশ যে দাবি করে🐷ছে, আমাদের জানানো হয়েছে, এটা একশভাগ মিথ্যা কথা। মেসেজ দেখাতে বলেন। প্রমাণ দিতে বলেন। তারা যদি প্রমাণꦿ দিতে পারে যে জানানোর পরেও আমরা গিয়েছি, যে শাস্তি দেবে মাথা পেতে নেব।”

এদিকে, পুলিশ বলছে, দুবাইয়ের আলোচিত গয়নার দোকান আরাভ জুয়েলার্সের মালিক ‘আরাভ খান’ এর আসল নাম রবিউল ইꦦসলাম। তিনি এক পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি।

ক্রিকেটার সাকিব আল হাসান ও হি🌠রো আলমসহ বিনোদন জগতের বেশ কয়েকজন তারকা দুবাইয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দ💙েওয়ায় ওই দোকান ও মালিক আলোচনায় আসে।

আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে যা🐷ওয়া প্রত্যেক শিল্পীকে বিমানভাড়াসহ সব খরচের পরেও সম্মানী দেওয়া হয়েছে বলেও জানান হিরো আলম।

Link copied!