• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের সময় স্ত্রী অর্পিতাকে যা বলেছিলেন শুভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০১:১৭ পিএম
বিয়ের সময় স্ত্রী অর্পিতাকে যা বলেছিলেন শুভ
অর্পিতা, আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

২০ জুলাই♊ স্ত্রী অর্পিতা সমাদ্দারের সঙ্গে অভিনেতা আরিফিন শুভর বিবাহবিচ্ছেদ হয়। ফেসবুকে এই ঘোষণা আসে বুধবার (৩১ জুলাই)। অভিনেতা নিজেই জানান এই তথ্য। আ✅রিফিন শুভ বিচ্ছেদের কথা ঘোষণা করে লেখেন— আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর অর্পিতা, আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি। জীবনসঙ্গী হিসাবে নয়।

কলকাতার মেয়ে অর্পিতা সমাদ্দারের সঙ্গে ২০১৫ সালে বিয়ে হয় আরিফিন শুভর। প্রায় স♍াড়ে ৯ বছরের এ দাম্পত্যজীবনের অধ্যায় শেষ হয় এই জুলাই মাসে এসে।  

বিয়ের সময় অর্পিতাকে নিয়ে শুভ বলেছিলেন, দুজনই চেয়েছিলাম আমাদের সম্পর্ক এ♔কটা পরিণতি পাক। অবশ্য একটা ভয়ও ছিল— আমি মুসলিম আর তুমি হিন্দু। ভেবেছিলাম দুই পরিবারে একটু সমস্যা হতে পারে। কিন্তু সে রকম কিছু ঘটেনি। বরং দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে। অন্যদিকে বিয়ের সময় অর্পিতা বলেছিলেন— অনেক দিনের স্বপ্ন প🦹ূরণ হয়েছে।

আরিফিন শুভ সেই সময় আরও বলেছিলেন, জীবনের শেষ দিন পর্যন্ত এই সম্পর্কটা রাখতে চান তিনি। অর্পিতার প্রশংসায় তিনি বলেন, অনেক সাধনার পর কোনো ছেলের ভাগ্যে এমন মেয়ে জোটে। আমি যা বলি, ও সেটা মাথা প🌊েতে নেয়। সেই প্রথম দিন থেকে আজ পর্যন্ত আমাদের মধ্যে কোনো ঝগড়া হয়নি। ওর মধ্যে এখনো ছেলেমানুষি আছে। আমি সেটাই বেশি উপভোগ 🐷করি।

বিয়ের আগে থেকেই ঢাকায় পোশাকশিল্পী হিসেবে কর্মরত ছিলেন অর্পিতা সমাদ্দার। ২০১৫ সালে ৬ ফেব্রুয়ারি বিয়ের বছরখানেক আগেই পরিচয় হয়েছিল শুভর সঙ্গে। এরপর বন্ধুত্ব, ভালোলাগা ও ভালোবাসা। সেই সম্পর্কের এক বছর না গড়াতেই শুভ পরিণয়। ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি কলকাতায় আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় শুভ ও অর্পিতার। বিয়ের আগে দুজনেই আশঙ্কা করেছিলেন ভিন্নধর্ম নিয়ে অশান্তি হতে পারে। তবে 𓂃তাদের ক্ষജেত্রে তেমন কিছুই হয়নি।

আরিফিন শুভ অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে নতুন সিনেমা ‘নূর’, ‘নীলচক্র’সহ বেশ কয়েকটি সিনেমা।
 

Link copied!