• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্বাচনের দিনটিকে ‘স্পেশাল’ বললেন শাকিব খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০৩:৫৯ পিএম
নির্বাচনের দিনটিকে ‘স্পেশাল’ বললেন শাকিব খান
মাকে নিয়ে ভোট দিলেন শাকিব খান। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিল👍েন চিত্𒁏রনায়ক শাকিব খান। রোববার (৭ জানুয়ারি) বেলা পৌনে ৩টার দিকে মাকে সঙ্গে নিয়ে তিনি গুলশান মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেন। শাকিব ও তার পরিবার ঢাকা-১৭ আসনের ভোটার।

ভোট শেষে শাকিব খান বলেন, “দেশের সচেতন নাগরিক হিসেবে ভোট প্রদান কর🅷া আমার একান্ত 🍨দায়িত্ব।”

ভোট দিয়ে নি﷽জের ভালো লাগার কথা জানিয়ে শাকিব বলেন, “ভোট দিতে পেরে খুবই ভালো লাগছে।⛦ আমি গতবার নির্বাচনেও আম্মাকে নিয়ে এসেছি, এবারও এসেছি। আমার বাবা সকালবেলা তার বন্ধুদের সঙ্গে এসে ভোট দিয়ে গেছেন। আমার মনে হয়, ভোটার হয়েছেন, এরকম প্রত্যেকটা মানুষকে ভোট দিতে আসা উচিত।”

নির্বাচনের দিনটিকে ‘স্পেশাল’ মন্তব্য করে শাকিব বলেন, “দিনটি আমাদের জন্য স্পেশাল একটি 🌺দিন। বিশেষ করে আমাদের মতো সাধারণ মানুষ যারা আছেন তাদের জন্য দিনটি আরো বিশেষ। কারণ, ভোট দেয়ার তো আলাদা একটা ক্ষমতা আছে। কারণ ভোট দিয়েই আগামী ✃দিনের নেতা নির্বাচন করতে হয়। সেই ক্ষমতা প্রয়োগের দিন আজ।”

শাকিব খান আরও বলেন, “আমরা এমন একজন মানুষকে ন🉐িজেদের নেতা বানাব, যে আমাদের কথা বিবেচনা করবে, উন্নয়নের জন্য কাজ করবে। ভোট হচ্ছে আমাদের মতো সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার।”

🃏তার আগে রিটার্নিং কর্মকর্তা শা🉐কিবের সঙ্গে সৌজন্যমূলক আলাপ করেন। জানান, তারকাদের উপস্থিতি সাধারণ ভোটারদের নাগরিক অধিকার পালনে বরাবরই উৎসাহিত করে।

Link copied!