• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেমন পুরুষ পছন্দ মধুপ্রিয়ার?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৩:২৪ পিএম
কেমন পুরুষ পছন্দ মধুপ্রিয়ার?
মধুপ্রিয়া চৌধুরী। ছবি: ফেসবুক থেকে

‘কুমোরটুলিতে যে ধরনের প্রেমিকের অর্ডার দিয়েছিলাম, তা বাস্তবে পাইনি। তাও বলতে চাই, আমি নার্ডসদের বেশ পছন্দ করি। যে পুরুষেরা লেখাপড়া করে। যে ꦇইন্টেলেকচুয়াল। আমার কাছে পুরুষদের সৌন্দর্য ম🌃্য়াটার করে না। বুদ্ধি এবং মেধা না থাকলে আমাকে ইমপ্রেস করা বেশ কঠিন।

 আমার কাছে ‘ব্রেন ইজ় দ্য নিউ সেক্সি’! চশমা পরা, লম্বা, গম্ভীর কণ্ঠস্বর হলে আমি পটে যেতে পারি। আর হ্যা, মানুষটার𝔍 মধ্যে হিউমার থাকতেই হবে। অনেকটা পরমব্রত চট্টোপাধ্🦄য়ায় টাইপস। পরমব্রত চট্টোপাধ্যায় আমার ক্রাশ, তার মতো কাউকে পেলে আমি বর্তে যাব জীবনে।’

সম্প্রতি, স্বপ্নের পুরুষের সম্পর্কে কথা বলতে গিয়ে এমনটাই🅷 জানিয়েছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুপ্রিয়া চৌধুরী।

তাহলে কি নায়িকা সত🌳্যিই সিঙ্গল। উত্তর তিনি আরও জানান, ‘হ্যা। আমি সিঙ্গল। আমি কিন্তু লুকোই না একদম।’

‘তোমাদের রানী’ ধারাবাহিকে নায়িকার প্রিয় বান্ধবীর চরিত্রে এখন নজরকাড়া মধুপ্রিয়া। ভীষন দুষ্টু চনমনে মানসিকতার একটা চরিত্রে কাজ করছেন তিনি। বাস্তবেও অবশ্য তার ব্যক্তিত্বটা একই রকম।
 এর আগে স্টার জলসাꦅরই তিতলি ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেখানেও তুমুল জনপ্রিয়তা কুড়িয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে তোমাদের রানী সিরিয়ালের পাশাপাশি, ইনস্টাগ্রামেও বেশ একটিভ থাকেন অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী।

Link copied!