• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইংল্যান্ডে ফিরেই শাহরুখকে নিয়ে যা লিখলেন বেকহ্যাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩, ০১:০২ পিএম
ইংল্যান্ডে ফিরেই শাহরুখকে নিয়ে যা লিখলেন বেকহ্যাম
ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

ইউনিসেফের বিশ্বব্যাপী অ্যাম্বাসেডর হিসেবে দিন কয়েক আগেই ভারতে গিয়েছিলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। শু♍ক্রবার (১৭ নভেম্বর) মুম্বাই ত্যাগের আগে শাহরুখ খানের বাড়িতে পার্টিতে অংশ ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রাক্তন এই ফুটবলার। সেখান থেকে ইংল্যান্ডে ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখকে উদ্দেশে করে আবেগঘন এক স্ট্যাটাস দেন বেকহ্যাম।

শাহরুখের প্রতি মুগ্ধতা প্রকাশ করে ইনস্টাগ্রামে এক ছবি পোস্ট করেন বেকহ্যাম। ক্যাপশনে লেখেন, ‘তোমার মতো একজন মানুষের বাড়িতে অতিথি হিসেবে ডাক পেয়ে সম্মানিত। প্রথমবার ভারত ভ্রমণ🍃 সত্যিই স্পেশ্যাল ছিল। ধন্যবাদ বন্ধু। তোমার এবং তোমার পরিবারের সকলের নিমন্ত্রণ রইল আমার বাড়িতে।’

 ডেভিড বেকহ্যামের ইনস্টাগ্রাম পোস্ট।  ছবি: সংগৃহীত

এর আগে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, মুম্বাইয়ে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ভারত বনাম নিউজিল্যান্ড ম্য🐓াচে অতিথি হিসেবে෴ হাজির ছিলেন ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রাক্তন এই ফুটবলার। এরপর বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মান্নাতে প্রবেশ করেন বেকহ্যাম। তার সঙ্গে একাধিক বিলাসবহুল গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখ খানের বাড়িতে। যা দেখে ধারণা করা হচ্ছে, বেকহ্যামের জন্য ব্যক্তিগত পার্টি রেখেছিলেন শাহরুখ খান। তবে পার্টির ছবি এখনও সামনে আসেনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, শাহরুখ খানের ডিনার পার্টিতে সোনম কাপুর, আনন্দ আহুজাও উপস্থিত ছিলেন। আনন্দ সেই পার্টির একটি গ্রুপ ছবি🌊 শেয়ার করে শাহরুখ খান, গৌরি খান ও তাদের সন্তান আরিয়ান, সুহানা এবং তার শ্বশুর অনিল কাপুরকেও ট্যাগ করেন। যদিও ছবিটিতে কারো মুখ দেখা যায়নি। শুধু পায়ের ছবিই তোলা হয়েছে।

Link copied!