• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফাঁস হওয়া অডিও নিয়ে যা বললেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৭:৫৭ পিএম
ফাঁস হওয়া অডিও নিয়ে যা বললেন অপু বিশ্বাস
ছবি : সংগৃহীত

স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক থেকে স্বামী সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস ও চিত্রন🐼ায়িকা বুবলীকে নিয়ে সম্প্রতি একটি স্ট্যাটাস ভাইরাল হয়। এরপরই তাদের প্রেমের খবর জেনে যায় নেটিজেনরা।

গত ৪ নভেম্বর মধ্যরাতে ফারজানা মুন্নির ফেসবুক থেকে দেওয়া সেই স্ট্যাটাসে বলা হয়, “তাপস ও বুবলীর মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অ🐭পু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয়, এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।”

পরে অবশ্য ফারজানা মুন্নির তরফ থেকে জানানো হয়, তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছিল। একইভღাবে বুবলীর পক্ষ থেকেও তাই জানানো হয়। বিষয়টি ধামাচাপা পড়তেই শুক্রবার রাত থেকে আবার কয়েকটি ফেসবুক পেজে বুবলী-তাপসের প্রেম নিয়ে ফারজানা ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথপোকথনের অডিও ভাইরাল হয়।

এ অডিও থেকেই জ🐟ানা গেল নতুন তথ্য। তা হলো তাপস-বুবলীর প্রেম নিয়ে সেই পোস্টটি নিজেই দিয়েছিলেন মুন্নি। তার ফেসবুক আইডি হ্যাক হয়নি। অপু বিশ্বাসের সঙ্গে কথোপকথনের ফাঁস হওয়া কল-রেকর্ডে নিজের মুখে সেটাই বলেছেন তিনি।

অপু বিশ্বাস সংবাদ প্রকাশকে বলেন, “ফারজানা মুন্নীর বিষয় নিয়ে আমার কিছু বলার নাই এটা আমার মেটার নয়। যেটা আপনারা জেনেছেন এটা আমার জানাশোনা পেজ থেকে এসেছে। কোথায় কীভাবে হয়েছে, এ ব্যাপারে আমার কোনো মেটার নেই কথা বলার। আগামী ১৪ তারিখে জাতীয় চলচ্চিত্র পুরস্কার হচ্ছে সেখানে আমিও অনুষ্ঠান করবো। এবং সত্যি কথা বলতে গেলে দেশের পরিস্থিতির কারণে কিছুটা কাজের সমস্যায় পরতে হচ্ছে। এটা অত্যন্ত দুঃখের বিষয় একজন শিল্পী হি🌊সেবে।”

Link copied!