• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রিয়েলিটি শো থেকে ‘স্কুইড’ ব্যান্ডের ভোকালিস্ট সেতু হাসান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৫:৩৬ পিএম
রিয়েলিটি শো থেকে ‘স্কুইড’ ব্যান্ডের ভোকালিস্ট সেতু হাসান
সংগীতশিল্পী-সেতু হাসান।

তরুণ প্রজন্মের সংগীতশিল্পী সেতু হাসান। ২০১৭ সালে রক জনরা ব্যান্ড ‘স্কীলড’-এর হাত ধরে ব্যান্ড জগতে ক্যারিয়ার শুরু ক🦩রেন। এখন নিজেই ‘স্কুইড’ নামে একটি ব্যান্ড গঠন করছেন।  

‘স্কুইড’ ❀ব্যান্ডে তার সাথে গিটারিস্ট হিসেবে আছেন পরিচি🃏ত মুখ রাশেদুল ইসলাম, সাদ, শোভন। ড্রামার হিসেবে থাকবেন শাওন এবং মেটাল বাঁশিতে জেমস রোজারিও। ব্যান্ড ম্যানেজার ও অফিসিয়াল ফটোগ্রাফার এর দায়িত্ব পালন করবেন রাদমানুল আপন।

সেতু হাসান জান🧔িয়েছেন, ‘শিগগিরই দর্শকদের জন্য আমাদের ব্যান্ডটির নতুন গান, টিশার্ট, ব্যাজ সহ আরো অনেক চমক আসছে।’

‘স্কুইড’ ব্যান্ড নিয়ে সেতু হাসান বলেন, “যেহেতু রক মিউজিক দিয়ে গানেরಞ যাত্রা শুরু সেহেতু ব্যান্ড মিউজিক করে যেতে চাই। সোলো গান করছি। পাশাপাশি কমফোর্ট জোন ফোক তো আছেই। ফোক গান গুলোকে নতুন আঙ্গিকে ভিন্ন ফ্লেভারে রক প্যার্টানে দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই। ব্যান্ড লালন এর গান, নগর বাউল, এল আর বি, ওয়ারফেইজ, আর্টসেল এর গানসহ আরও অনেক ব্যান্ডের গান কাভার করতে চাই। আশা করি নতুন ব্যান্ড নিয়ে চমৎকার কিছু অভিজ্ঞতা অর্জন করবো। এ বিষয়ে আমি আশাবাদী এবং আমার ব্যান্ড মেম্বার সবাই খুবই অভিজ্ঞতা সম্পন্ন। সে বিবেচনায় কাজের মানও ভালো হবে। আমি সকলের সাপোর্ট ও দোয়া চাই।”

নিজের পুরোনো ব্যান্ড ‘স্কীলড’-এর কথা উল্লেখ করে সেতু বলেন, “দীর্ঘ ৬ বছর একটি ব্যান্ডে কাজ করার পর, অনেক ভালো-খারাপ অভিজ্ঞতা হয়েছে। ব্যান্ড মেম্বার সবাই পরিবারের মত হয়ে যাই। ২৩ আগস্ট একটি অ্যান্ড্রোয়েড কম্পানির ফ্যানফেস্ট এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে ‘স্কীলড’ থেকে বিদায় নেই। ‘স্কীলড’ এর সাথে সেটাই হয়তো শেষ শো 🔯ছিল।”

২০১৯ সালে একটি জাতীয় টেলিভিশনে প্রচ🔜ারিত ‘মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো’ এর ‘অনন্য প্রতিভায়’ সেতু হাসান ৯ম স্থান অধিকার করেন। বর্তমানে 🌸তার একটি সোলো অ্যালবামের কাজ চলছে। এর পাশাপাশি লাইভ শো’র কাজে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। নিজের নতুন ব্যান্ড এবং ভিন্ন ধর্মী গান দিয়ে দর্শক সারি মাতিয়ে রাখেন চান এই তরুণ শিল্পী।

Link copied!