• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেন্সর না পাওয়ায় দেশে ‘জওয়ান’ মুক্তি নিয়ে অনিশ্চয়তা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩, ০১:৫৭ পিএম
সেন্সর না পাওয়ায় দেশে ‘জওয়ান’ মুক্তি নিয়ে অনিশ্চয়তা
‘জওয়ান’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

বিশ্ব🐭ব্যাপী মুক্তির দিনে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা শোনা গিয়েছিল শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি। কিন্তু বাংলাদেশে জাওয়ান মুক্তির ব্যাপারে এখন অনিশ্চয়তা দেখা দিয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। একই দিন অথবা পরের দিন বা💞ংলাদেশেও ছবিটি মুক্তির কথা শোনা গিয়েছিল। যেহেতু বাংলাদেশে বৃহস্পতিবার সিনেমা মুক্তির নিয়ম নেই, তাই ভাবা হচ্ছিল– ‘জওয়ান’ দেখা যাবে ৮ সেপ্টেম্বর (শুক্꧑রবার) থেকে। কিন্তু এখন পর্যন্ত সেন্সর না পাওয়ায় বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তি নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (৭ আগস্ট) দুপুর ১২ টায় সিনেমাটি প্রদর্শিত হওয়ার কথা ছিল। সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্য🌠ান সাইফুল্লাহ সংবাদমাধ্যমকে বলেন,  “এটি এখনো প্রক্রিয়ার মধ্যে রয়েছে। তাই কবে মুক্তি পাচ্🎀ছে বলা যাচ্ছে না। প্রক্রিয়া শেষ হওয়ার পর সেন্সর প্রদর্শনী করব। তবে সিনেমাটি বৃহস্পতিবারেই সেন্সর প্রদর্শনী করে একই দিনে মুক্তি দেওয়া সম্ভব নয়।”

এর ⛎আগে সিনেমাটি বাংলাদেশে আমদানির সঙ্গে যুক্ত অনন্য মামুন জানিয়েছিলেন ভারতের সঙ্গে বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে। তবে তিনিও জানিয়েছেন বৃহস্পতিবার  ‍‍‘জওয়ান’ মুক্তি পাওয়া অনেকটাই অনিশ্চিত।

এদিকে প্রিয় তারকার সিনেমা দেখতে বাংলাদেশে প্রেক্ষাগৃহ ভাড়া করার মতো অবাক করা কাণ্ড ঘটিয়ে ফেলেছেন শাহরুখ꧑ ভক্তরা। তারা নিজ উদ্যোগে সম্পূর্ণ একটি প্রেক্ষাগৃহ ভাড়া করেছে সিনেমাটি দেখার জন্য। গ্রুপের এডমিন এবং বিশেষ শোর অন্যতম আয়োজক মেহেদী হাসান দেশের একটি সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) একটি হল তারা ভাড়া করেছেন। সেখানেই মুক্তির প্রথম দিন ‘জওয়ান’ সিনেমার প্রথম শো দেখবেন।

জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত🤡 এই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণি নারী সুপারস্টার নয়নতারা, বিজয় থালাপতি প্রমুখ। সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাডুকোনকে।

সার্কভুক্ত🍸 দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রপ্তানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জওয়ান’ বাংলাদেশে🎃 আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর বিপরীতে বাংলাদেশ থেকে রপ্তানি করা হয়েছে শাকিব খানের ‘নবাব এলএলবি’।

Link copied!