• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শুটিং সেটে কেন বিবাদে জড়ালেন সোহিনী ও তৃণা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ১০:৩৮ এএম
শুটিং সেটে কেন বিবাদে জড়ালেন সোহিনী ও তৃণা?

একসঙ্গে একাধিক সিরিౠজ কিংবা নাটকে অভিনয় করলে বন্ধুত্ব আরও গভীর হওয়ার কথা থাকলেও টালিউডে ঘটেছে ভিন্ন কান্ড। ভারতের ছোট পর্দার অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে বিবাদের জেরে শুটিং ছেড়ে বেড়িয়ে গিয়েছেন আরেক অভিনেত্রী তৃণা সাহা।

ভারতীয় সংবাদমাধ্যম ‘বিনোদন এক্সপি’র এক প্রতিবেদনে জানা গেছে, সোহিনী সরকারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন তৃণা সাহা। মেকআপ আর্টিস্ট আর ভ্যান ন🌸িয়ে মনোমালিন্যের সূত্রপাত। তৃণা দাবি করেছিলেন তারও সোহিনীর মতো আলাদা ব্যবস্থা চাই। প্রযোজনা প্রতিষ্ঠান সোহিনীর ব্যক্তিগত যে মেকআপ ও হেয়ার স্টাইলিং টিম সুবিধা দিচ্ছেন সেরকম মেকআপ টিমের বায়না ধরেন টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা।

‘মাতঙ্গী’র টিমের একাংশের দাবি, তৃণা নাকি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে এই প্রসঙ্গে ভালো করে কথা বলেনন💜ি। এমনকি পরিচালকের সঙ্গেও অভিনেত্রী দুর্ব্যবহার করেন বল🎃ে দাবি করেন।

সংবাদমাধ্যমট🐻ি আরও জানায়, আর্টিস্ট গ্রুপে♍ নাকি সোহিনী কারো নাম না করেই লেখেন, ২০১৮ সাল থেকে নিজের যোগ্যতায় আলাদা স্টাইলিং টিম পেয়ে আসছেন তিনি। তাই অপেক্ষা করলে সময়মতো সকলের জন্যই বন্দোবস্ত হয়। আর সেই কথা চাউর হতেই নাকি অপমানিত বোধ করেন তৃণা সাহা। তারপরই শুটিং ছেড়ে বেরিয়ে যান তিনি।

তবে দুই নায়িকার ‘ক্যাট ফাইট’-এর জেরে সিরিয়ালের কাজ বন্ধ প্রায়। এদিকে তৃণা সাহার সঙ্গে অর্ধেকেরও বে🎐শি অংশের শুটিং হয়ে গিয়েছে। নতুন কাউকে কাস্ট করা সম্ভব নয়। এদিকে মনোমালিন্য চ𒆙লতে থাকলে যে প্রযোজনা প্রতিষ্ঠান বড়সড় আর্থিক ক্ষতির সম্মুখীন হবে বলে জানা গেছে। 

Link copied!