• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘সুড়ঙ্গ’র পাইরেসিতে ক্ষোভ ঝাড়লেন তমা মির্জা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০১:৪৫ পিএম
‘সুড়ঙ্গ’র পাইরেসিতে ক্ষোভ ঝাড়লেন তমা মির্জা

মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও ‘সুড়ঙ্গ’ সিনেমার টিকিট নিয়ে যখন চলছে হাহাকার তখন জানা গেলো পাইরেসির শিকার হয়েছে বহুল আলোচিত এই সিনেমা। জানা গেছে, পরিচালক রায়হান রাফী নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি🅘 যখন দেশ ছাড়িয়ে প্রদর্শিত হচ্ছে কলকাতা, আমেরিকায় ঠিক তখন কোনো একটি পক্ষ সিনেমাটির কপি রেকর্ড করে ছেড়ে দিয়েছে অনলাইনে। যা পাওয়া যাচ্ছে একাধিক সাইট সহ ইউটিউবে, যা দেখা যাচ্ছে বিনামূল্যে। এবার ‘সুড়ঙ্গ’র পাইরেসিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ জানালেন সিনেমাটির অভিনেত্রী তমা মির্জা।

বুধবার (২৬ 🏅জুলাই) রাত ১০টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে এক পোস্ট করেছেন তিনি। তমা লিখেছেন, ‘আমাদের সিনেমাটা পাইরেসি করে দিল, কই সেটা নিয়ে তো কাউকে স্ট্যাটাস দিতে দেখলাম না। আচ্ছা অন্য মুভির তো এমন ভয়াবহভাবে পাইরেসি হতে দেখলেন না কেউ! যদিও আমাদের টিম দিন নেই, রা🍃ত নেই এটা নিয়েই কাজ করে যাচ্ছে। আমেরিকাতে আমাদের সিনেমাটি এত ভালো যাচ্ছে, কই সেটা নিয়ে তো স্ট্যাটাস দিচ্ছেন না।’

অভিনেত্রী আরও লেখেন, ‘কলকাতায় কী হচ্ছে সেটা নিয়ে রসালো স্ট্যাটাস দিচ্ছেন, কই যখন রিলিজের প্রথম দুদিন কলকাতায় আমাদের সিনেমা ভালো গেল, সবাই প্রশংসা করল, আর তারপরই পাইরেসি হয়ে গেল? তখনও চুপ কেনো আপনারা? এটা জানেন তো, পাইরেসি আমাদের দেশ থেকেই হয়েছে। আর তারপর ম্যাসিভ আকারে ভাইরাল করে দেয়া হয়েছে। এটা নিয়ে অন্তত কিছু বলেন! নাকি বলা বারণ? আরে ভাই, আপনারাই আপন হলেন না। আবার চান পাশের দেশ আপন হয়ে﷽ আমাদের সিনেমা দেখে অজ্ঞান হয়ে পড়ে যাক? দেশের বাইরে ‘সুড়ঙ্গ’ অনেক ভালো যাচ্ছে, সামনে আরো ভালো যেত, আর সেটার পূর্বাভাস পেয়েই হয়তো এই পাইরেসি?

এদিকে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান চরকির এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানান, ‘এখন পর্যন্ত ‘সুড়ঙ্গ’ সিনেমা আমাদের এখানে আসেনি। পাইরেসির খবর শোনা𒁃র পর আমরা ইউটিউব ও ফেসবুকে ৪০০-৫০০ ভিডিও নামিয়ে ফেলেছি। আরও কিছু বাকি আছে। অন্য মাধ্যমগুলো থেকে সিনেমার ভিডিও নামনোর ব্যবস্থা করা হচ্ছে।’

রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সি🧜নেমায় জুটি ব💟েঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও তমা মির্জা। এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মত বড় পর্দায় অভিষেক ঘটেছে নিশোর।

 

 

Link copied!