• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


করণজিৎ কউর থেকে আজকের সানি লিওন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২৩, ০৩:১৯ পিএম
করণজিৎ কউর থেকে আজকের সানি লিওন

বর্তমানে বলিউডের পরিচিত মুখ সানি লিওন। ইতোমধ্যে অভিনয় ক্যারিয়ারে এক দশক পার করে ফেলেছেন।  স্বামী𒀰, তিন সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ সানির। তবুও তাকে তাড়িয়ে বেড়ায় তার অতীত পরিচয়। সম্প্রতি মার্কিন এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের জীবনের গল্প বলেছেন সাবেক এই নীলতারকা।

সানি জানান, জন্মসূত্🧜রে তার নাম করণজিৎ কৌর। কানাডানিবাসী এক রক্ষণশীল শিখ পরিবারে জন্ম ও বেড়ে ওঠা তার। হাইস্কুলে পড়তেও ছেলেদের কাছে খুব বেশি পাত্তা পেতেন না তিনি। ইচ্ছে ছিল বড় হয়ে নার্স হবে, সেখান থেকে আচমকাই অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দেন সানি। তখন করণজিৎ-এর বয়স মাত্র ১৯!

সানি লিওন বলেন, “সানি তার ভাইয়ের ডাকনাম। সানি লিওনের ভাইয়ের নাম সন্দীপ সিং। পরিবারের সকলের কাছে সানি ღনামেই পরিচিত ছিল সে। আমি যখন নীল ছবির জগতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওন। এরপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। আমাকে একপ্রকার ঘৃণা করেন।”

নিজের অতীতের স্মৃতি নিয়ে সানি বলেন, “আ♔মি একটা ম্যাগাজিনে সাক্ষাৎকার দিচ্ছিলাম। তারা প্রশ্ন করে, আপনি কি নামে পরিচিত হতে চান? সেই সময় আমি কিছু ভেবে উঠতে পারছিলাম না। আমি একটা ট্যাক্স অ্যান্ড রিটায়ারমেন্ট ফার্মে কাজ করতাম, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টের অধীনে। মাঝেমধ্যে অ্যাকাউন্টস আর এজেন্ট হিসাবেও কাজ করতাম। রিসেপশানিস্ট হিসাবেও কাজ করেছি। সাক্ষাৎকার ♏দেওয়ার সময় ভয়ে ছিলাম, আমি দ্রুত কাজে ফিরতে চাইছিলাম পাছে ধরা পড়ে যাই। ওদের চটপট বলি আমার নামটা সানি রাখুন, পদবি যা খুশি ব্যবহার করুন।”

নতুন শতাব্দীর শুরুতে নীল ছবিতে যাত্রা শুরু করেছিলেন সানি। এক দশক পর ২০১১ সালে সব ছেড়ে স্বামীর জন্য মুম্বাইতে চলে আসেন অভিনেত্রী। ‘বিগ বস সিজন ৫’-এর প্রতিযো🏅গী হিসেবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীতে মহেশ ভাটের ডাকে সাড়া দিয়ে ಞ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন সানি।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে সানি অভিনীত ‘কেনেডি’। এই সিনেমাতে অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের 🅠সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন সানি। যা তার ফিল্মি൲ ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন।

পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে তার অতীত, তাই কম কটা🍷ক্ষ তাকে শুনতে হয়নি বলিউডে। কিন্তু কেনেডি তার ক্যারিয়ারের মোড় ঘোরাবে আত্মবিশ্বাসী সানি। থ্রিয়েট্রিক্যাল রিলিজের অপেক্ষায় এই সিনেমা।

 

 

 

Link copied!