• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিশা-ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’ মুক্তি পাচ্ছে আজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৩:৪৩ পিএম
তিশা-ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’ মুক্তি পাচ্ছে আজ
‘অটোবায়োগ্রাফি’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

অবশেষে অপেক্ষার পালা শেষ হচ্ছে। আর মাত্র কয়েক ঘন্টা পরেই মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রা✤ত ৮টায় ওটিটি  প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে মোস্তফা সরয়ার ফারুকী অভিনীত প্রথম সিনেমাটি।  

চরকিতে ‘মিনিস্ট্রি অব লাভ’-প্রজেক্টে জনপ্রিয় ১২ নির্মাতা ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম নির্মাণ করছেন। এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি নিজে ‘অটোবায়োগ্রাফি’ ও ‍‍‘মনোগামী‍‍’ নামে দুইটি সিনেমা নির্মাণ করছেন। ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্🦄রাফি’তে অভিনয়ের মাধ্যমে প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে ম💙োস্তফা সরয়ার ফারুকীর। তার সঙ্গে জুটি বেঁধেছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সিনেমা নিয়ে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, “এই ছবিটা আসলে ‘লাভ লেটার টু আ✱ওয়ার ডটার ইলহাম’! অথব🐬া সকল মেয়ের উদ্দেশেই তার মায়ের লাভ লেটার, বাবার লাভ লেটার।”

এ নির্মাতা আরও বলেন, “পঁচিশ বছর ধরে কাজ করছি। নানা রকম গল্প বলার চেষ্টা করেছি। সেগুলোর একেকটা একেক রকমভাবে মানুষকে স্পর্শ করেছে। কোনোটা বেশি, কোনোটা হয়তো কম। অভিনয় কেমন হওয়া উচিত, কোন গল্প বলা জরুরি–এসব নিয়ে সারাক্ষণই নিরীক্ষা করার চেষ্টা করেছি। কিন্তু যে কাজ☂টা কখনোই করার চেষ্টা করিনি, সেটা হলো অভিনয়।”

‘অটোবায়োগ্রাফি’ত🤪ে ফারুকী ও তিশা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবনসহ আরও অনেকে। 

Link copied!