• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে ঈদের সিনেমা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০১:২৯ পিএম
প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে ঈদের সিনেমা

ব্যবসায়িক লাভের আশায় ঈদকেন্দ্রিক সিনেমা মুক্তির চর্চা অনেক আগে থেকেই। বছরজুড়ে যেসব বড় আয়োজনের সিনেমা নির্মাণ হয়, সেগুলোর বেশির ভাগই দুই ঈদে মুক্তির টার্গেট থ𒁃াকে। এবার ঈদুল আযহায় পাঁচিটি সিনেমা মুক্তি পেয়েছে। বৈরি  আ🌺বহাওয়ায়ও দর্শক পাচ্ছে রাজধানীর প্রেক্ষাগৃহগুলো।

সিনেমাপ্রেমিদের জন্য চমৎকার এক ঈদ আয়োজন হয়েছে এবার। মুক্তি পাওয়া পাঁচটি সিনেমা প্রাণ ফিরে পেয়েছে এই ঈদে। দিনভর বৃষ্টি হলেও বেশিরভাগ সিনেমা শো থাকছে হাউজফুল। দর্শকদের উৎসাহ বেড়ে যায়, যখন পর্দার তারকারা সিনেমা হলে ꦬগিয়ে♊ তাদের সাথে সিনেমা দেখেন। দর্শকদের সরাসরি প্রতিক্রিয়ায় তারকারাও খুশি।

ঈদের ছুটিতে হলে গিয়ে সিনেমা দেখাই একটা মজার উপলক্ষ্য, তাই বসুন্ধরা সিনেপ্লেক্সসহ যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে মানুষের ভিড় চোখে পরার মতো। প্রিয়জন ও পরিবারের সবাইকে নিয়ে অনেকেই এসেছেন সিনেমা দেখতে। এবারের ঈদে বেশ কিছু নতুন সিনেমা চলছে ব্লকবাস্টারে। জনপ্রিয় তারকাদের অভিনীত প্রিয়জন, সুড়ঙ্গ, লাল শাড়ি, ক্যাসিনো, প্রহেল🍒িকার মতো সিনেমাগুলোয় দর্শকের আগ্রহ বেশি।  

ব্লকবাস্টারের পাশাপাশি রাজধানীর অন্যান্য সিনেমা হলেও ছিল দর্শকদের ভিড়। চলচ্চিত্রের প্রতি ভালোবাসায় 🎃বাধা হতে পারছে না বৈরী আবহাওয়া।

নিজেদের সিনেমার প্রচারের অংশ হিসেবে অভিনেতা-অভিনেত্রী ও কলা-কুশলীদের নিয়ে হলে🍷 হলে যাচ্ছেন নির্মাতারা। যদিও সারাদেশে আধুনিক সিনেমা হল না থাকায় মন পোড়ে নির্মাতাদের।

Link copied!