• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুণ্যের জন্মদিনে পরীমনির চোখে আনন্দাশ্রু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৩:০৮ পিএম
পুণ্যের জন্মদিনে পরীমনির চোখে আনন্দাশ্রু
প্রথম জন্মদিনে একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য ওরফে পুণ্যের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

একমাত্র ছেলে শাহীম🤪 মুহাম্মদ রাজ্য ওরফে পুণ্যের জন্মদিনে আনন্দ অশ্রু ঝরল পরীমনির দুচোখে। পুণ্যের জন্মদিন শনিবার (১০ আগস্ট)। বিশেষ এদিনের প্রথম প্রহরে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানান পরীমনি।

ক্যাপশনে এই নায়িকা লেখেন, আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে… কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দ অশ্রু ঝরছে। আজ নানা ভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাকে যে ভালোবাসা দিয়েছেন꧋, আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚয়া করবেন।’

শেয়ার করা ভিডিওতে দেখা꧅ গেছে ছেলেকে নিয়ে জন্মদিনের গান ও নাচ করছেন।

এদিকে জন্মদিনে ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন বাবা শরীফুল রাজও। ছেলের পায়ের ছাপের ছবি শেয়ার করে লেখেন, শাহীম মুহাম্মদ রাজ্য। শুভ জন্মদিন। এর সঙ্♛গে জুড়ে দিয়েছেন আজকের তারিখটাও।

গেল বছর একমাত্র ছে𝔍লে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিনে কোনো কমতি রাখেননি চিত্রনায়িকা পরীমনি। বেশ জাঁকালো আয়োজনে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উদযাপন করেন ছেলের প্রথম জন্মদিন। সেই আয়োজনে ছিলেন না বাবা শরীফুল রাজ।

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়ান রাজ-পরী। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। তবে বিষয়টি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। এরপর সে বছরই ২২ জানুয়ারি ঘরোয়া আয়োজনে আবার বিয়ের পিঁড়িতে বসেন রাজ-পরী। আর ২০২৩ সালে পারিবারিক কলহের জেরে বিচ্ছেদের পথ বেছে নেন তারা। 
 

Link copied!