• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাইফার মঞ্চ মাতাবেন তিশা-দীঘি-তমা মির্জা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৮:২৪ এএম
বাইফার মঞ্চ মাতাবেন তিশা-দীঘি-তমা মির্জা
তানজিন তিশা, দীঘি, তমা মির্জা। ছবি:কোলাজ

আলোচিত তিন তারকা তানজিন তিশা, দীঘি ও তমা মির্জায় মাতবে বাংলাদেশ ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড আর্টস (বাইফা) অ্যাওয়ার্ডস ꦛমঞ্চ।

শনিবার (২ মার্চ) বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে😼 হবে এই আয়োজন। অনুষ্ঠানে তানজিন তিশা, দীঘি, তমা মির্জা ছাড়াও নাচে ঝড় তুলবেন হৃদি শেখ, জেফার রহমান, ইমন চৌধুরী, আলেয়া 🐼বেগম ও শিবলু।

এবারের আয়োজনে আজীবন সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। বাংলাদেশ ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড আর্টস (বাইফা) ওঅ্যাওয়ার্ডস আয়োজিত এ অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেওয়া হবে বলে জানা গেছে।

দেশের দু-একটি সম্মানজনক বেসরকারি অ♏্যাওয়ার্ড ছাড়া কোনটিতেই যথাযথ ভোটিং কিংবা জুরিবোর্ডের কার্যক্রম দেখা যায় না। তবে বাইফা এবার থেকে এসব বিষয় মেনেই পুরস্কারের জন্য যোগ্য শিল্পী নির্বাচন করছে বলে জানান সহ আয়োজক মাসিদ রণ। তাই নয়, এই আসরের মধ্য দিয়ে অ্যাওয়ার্ডটি সরকারি রেজিস্ট্রেশন প্রক্রিয়াও চলছে।

এবার বাইফাতে পপুলার ও জুরি- দুই বিভাগে মোট ৪৫টি বিভাগে পুরস্কার প্রদান🌳 করা হবে। চলচ্চিত্র, টেলিভিশন নাটক, ওটিটি, গান, মিউজিক ভিডিও, নাচ এবং আবৃত্তিতে সেরা শিল্পীদের পুরস্কৃত করা হবে।

পপুলার চয়েসের জন্য ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ভোট করা যাবে বাইফা ডট কম ওয়েবসাইটে। বাইফা’র প্রধান শাহরিয়ার স্বপন জানান, এরইমধ্যে তিন লক্ষাধিক ভোট এসেছে বিভিন্ন বিভাগের জন্য। আর জুরি বোর্ডের দায়িত্ব পালন করছেন চিত্রনায়িকা রোজিনা, কণ্ঠশিল্পী খুরশিদ আলম, ফেরদৌস আরা, অভিনয়শিল্পী আজিজুল হাকিম, তা🧜নভীন সুইটি, দীপা খন্দকার এবং চিত্রনাট্যকার ও নির্মাতা জিনাত হাকিম।

পুরস্কার প্রদানের পাশাপাশি আয়োজনটিকে জমকালো ক𒊎রার জন্য থাকছে জনপ্রিয় তারকাদের নাচ ও গানের পরিবেশনা। পারফর্ম করবেন তানজিন তিশা, তমা মির্জা, হৃদি শেখ, দীঘি, জেফার রহমান, ইমন চৌধু♎রী, আলেয়া বেগম ও শিবলু।

মূল অনুষ্ঠান উপস্থাপনা করবেন অভিনেতা আবদুন নূর সজল এবং অভিনেত্রী-উ♏পস্থাপক মাসুমা রহমান নাবিলা। রেড কার্পেট উপস্থাপনা করবেন বারিষা হক ও ইমতু রাতিশ।

 

 

Link copied!