• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কথা রাখলেন স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৯:৫৪ এএম
কথা রাখলেন স্বস্তিকা
অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ছবি: সংবাদ প্রকাশ

কথা রাখলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী  স্বস্তিকা মুখার্জি। দর্শকরা ཧতারকাছে আবদার করেছিল শাড়ি পরে আসতে। প্রিয় এই অভিনেত্রী সেই কꦛথা রেখেছেন। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে ছিল তার সিনেমার প্রদর্শনী। যেখানে শাড়ি পরে হাজির ছিলেন তিনি।

প্রদর্শনীতে এসে তিনি বলেন, ‘ ফেসবুকে ঢাকার দর্শকদের অনেকেই বলেছিলেন, ‘বিজয়ার পরে’ ছবিটি প্রদর্শনীর সময় যেন স্বস্তিক꧃া বাংলাদেশি শাড়ি পরে আসি। দেখুন, আমি বাংলাদেশে শাড়ি পরেই আসলাম। আপনাদের দেওয়া কথা রাখতে। আপনাদের সবাইকে ভালোবাসা।

দেশের দর্শকদের প্রতি ভালোবাসা জানিয়ে এসময় স্বস্তিকা আরো বলেন, “সারা বছর ধরে সোশাল মিডিয়াতে আপনারা ꦆযে ভালোবাসা দেন, এটা আমার জন্য বিশাল প্রাপ্তি। ঢাকায় এসে যেখানেই যাচ্ছি, এতো ভালোবাসা পাচ্ছি, এতো উন্মাদনাꦦ দেখছি।”

সিনেমার পরিচালক অভিজিৎ শ্রী দাস বলেন, ‘ছবিটির গল্প আপনার আমার জীবনের গল্প, সেই গল্প সুন্দ🅺র ও সহজ করে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি, স্বস্তিকা হল এই গল্পের প্রাণ। অসা🍨ধারণ তার অভিনয়।’

সিনেমায় মৃণায়ী চরিত্♒রে অভিনয় করেছেন স্বস্তিকা। স্বস্তিকা ছাড়ꦛাও এই ছবিতে অভিনয় করেছেন মমতা শংকর ও দীপঙ্কর। সিনেমায় স্বস্তিকার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন তারা।

Link copied!