• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০২:৩১ পিএম
মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা
স্বস্তিকা মুখার্জি। ছবি: ফেসবুকস থেকে

কলকাতার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা ⭕মুখার্জি ঢাকায়। দিন পাঁচেক আগেই তিনি এসেছেন। অংশ নিচ্ছেন চলমান ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

এই আয়োজনে স্বস্তিকা অভিনীত ‘বিজয়ার পরে’ ছবি𒆙টি নির্বাচিত হয়েছে সিনেমা অব ওয়ার্ল্ড বিভাগে। আজ বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় এটি প্রদর্শিত হবে শা﷽হবাগে অবস্থিত জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে। এর আগে রয়েছে প্রেসমিট।

কিন্তু সিনেমার জন্য এলেও মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে তিনি ছুটে যান পদ্মার পাড়ে, মাওয়া ঘাটে। আর সেখান থᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚেকেই অন্তর্জাল মারফত ঢাকার ভক্তদের কাছে নিজের ছবিটি দেখার আহ্বান জা𝕴নালেন তিনি। বললেন, ‘এটা সবার জন্যই ফ্রি। আগে গেলে আগে বসবেন, এটুকুই নিয়ম। আমি আছি, মমতা শঙ্কর (ছবির আরেক অভিনেত্রী) আসছেন, নির্মাতাও আসছেন। আমরা সবাই থাকবো। আপনারা যারা ফ্রি আছেন, সবাই আসবেন। আমার খুবই ভাল লাগবে। কারণ আমি বহু বহু বছর পর ঢাকায় এসেছি।’

পদ্মাপাড়ে যাওয়ার অভিজ্ঞতা জানাতেও ভুললেন না স্বস্তিকা। সেটা এরকম, ‘কী ভালো লাগছে। ঢাকায় এসেছি আজ চার দিন হলো। বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাট এলাম। অনেক যানজট ছিল, সেজন্য অনেক সময় লেগেছিল। আমি কেবল ভাবছিলাম, যেন সূর্য ডোবার আগে এখানে পৌঁছাতে পারি। তাহলে পদ্মা নদীটা একটু দেখতে পারবো। খুবই সুন্দর ঘাট। অনেক প্লাস্টিক ময়লা পড়ে আছে; এ ছাড়া খুব সুন্দর।🙈’

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ছাড়🤪া আরও কিছু জায়গায়ও ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা। ভক্ত-অনুরাগীদের সঙ্গে দেখা করছেন, আড্ডায় মশগুল হচ্ছেন। এর মধ্যে এক ভক্ত ফেসবুকে তার কাছে আবদার করেন, ছবির প্রদর্শনীতে যেন বাংলাদেশি শাড়ি পরে হাজির হন স্বস্তিকা। তার চোখ এড়ায়নি সেই আবদার। সা♕ড়াও দিলেন অভিনেত্রী। জানালেন, তিনি বাংলাদেশের শাড়ি পরেই উপস্থিত হবেন শো-তে।

‘বিজয়ার পরে’⛎ সিনেমাটি নির্মাণ করেছেন অভিজিৎ শ্রীদাস। ছবিটিতে স্বস্তিকার সঙ্গে আছ🐬েন মমতা শঙ্কর, দীপংকর দে, মীর আফসার আলি, ঋতব্রত মুখার্জি প্রমুখ।

Link copied!