• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুশান্ত ইস্যুতে ফের সমালোচিত অঙ্কিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৪:০৪ পিএম
সুশান্ত ইস্যুতে ফের সমালোচিত অঙ্কিতা
অঙ্কিতা লোখাণ্ডে ও সুশান্ত সিং রাজপুত। ছবিঃ সংগৃহীত

২০২০ সালের জুন মাসে মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় ও তরুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। কিন্তু তাঁর মৃত্যুর ঘটনা এখনও দগদগে ঘায়ের মতোই রয়েছে অনুরাগীদ﷽ের মনে।

সুশান্ত বেঁচে নেই তবুও তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডের কথায় বারবার উঠে আসে তার নাম। ‘বিগ বস ১৭’র ঘরে অঙ্কিতা কথা প্রসঙ্গে বলেন যে, সুশান্ত তার জীবনে কতটা জায়গাজুড়ে ছিলেন। কিন্তু কথায় কথায় সুশান্তের নাম করার এই বিষয়টি সব সময় ভালো চোখে দেখেন না অভিনেতার অনুরাগীরা। 
বিগ বসের ঘরে সুশান্তের নাম করে অঙ্কিতা দর্শকের নজরে থাকার চেষ্টা করছেন এমন কথাও শোনা গিয়েছিল। তবে বাকিদের কথায় যে বিশেষ পাত্তা দেন না অঙ্কিতা, সেটা আরও একবার মনে করিয়ে দিলেন। অঙ্কিতা বলেন, আমি লোকের কথা শুনি না। এখনো আমার আর ভিকির সম্পর্ক নিয়ে চর্চা হয়। কিন্তু আমি কাউকে কৈফিয়ত দিতে চাই না।
বিগ বসের ঘরে যাওয়ার পর থেকে অঙ্কিতা-ভিকিকে নিয়ে চর্চার শেষ নেই। দু’জনের সম্পর্কের সমীকরণ এক সময় প্রতিদিনের আলোচনার বিষয় হয়ে উঠেছিল। সুশান্তের নামও বলতেন অঙ্কিতা। সেটা নিয়েও চর্চা হতো আরও বেশি। কিন্তু সমালোচনার মুখে পিছু হটার মেয়ে যে তিনি নন, সেটা বারবার বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা। 
আরও একবার স্পষ্ট করলেন সে বিষয়ে। অঙ্কিতা বলেন, ‘আম🤡ি কার নাম করব, তা ক♔ারও থেকে অনুমতি নেব না।’

Link copied!