• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছেলের নাম বদলে ফেললেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ১০:৫২ এএম
ছেলের নাম বদলে ফেললেন পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির বর্তমান ব্যস্ততা যাচ্ছে একমাত্র ছেলেকে নিয়ে। আগামী ১০ আগস্ট তার সন্তানের এক বছর পূর্ণ হবে। সন্তানের প্রথম জন্মদিন ঘিরে পরীমনির উচ্ছ্বাস-আগ্র𓆉হের শেষ নেই। এর মধ্যেই জানা গেল, ছেলের নাম বদলে ফেললেন তিনি।

চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরীফুল রাজ ভাꦉলোবেসে বিয়ে করেছিলেন। তাদের ভালোবাসার সেই ঘর আলো করে আসে পুত্রসন্তান। ব𝐆াবার নামের সঙ্গে মিল রেখে নবজাতকের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য। কিন্তু ছেলের এক বছর পূর্ণ হওয়ার আগেই দেখা গেল—ছেলের নাম বদলে ফেলেছেন পরীমনি।

সোমবার (৭ আগস্ট) জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে পরীমনির 🦂ছেলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। সেখানে প্রযোজক ক্যাপশনে লেখেন,  ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কি? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশআল্লাহ্।’

এদিকে পরীඣমনির মন্তব্যের ঘরে লেখেন, ‘শাহীম মুহাম্মদ প🐓দ্ম’। যা নজর কাড়ে নেটিজেনদের, যা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত 🦩২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও 💯ফাঁস হওয়ার পর থেকে রাজ-পরীর সম্পর্ক খারাপ হলে দুজন আলাদা থাকছেন বলে জানা গেছে।

 

Link copied!