• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সালমান খানও মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:৫৫ এএম
সালমান খানও মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছেন
সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

এ বছরের শুরুতে ঘোষণা এসেছিল সুপারস্টার সালমান খান অভিনীত আসন্ন সিনেমা ‘সিকান্দার’ এর। যেখানে প্রথমবারের মত জুটি বাঁধবেন সালমান খান ও দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দান। চলছে সেই সিনেমার শুটিং কাজ। আগামী বছর ঈদে মুক্তি পাবে পরিচালক এ আ💮র মুরুগাদোস পরিচালিত ছবি ‘সিকান্দার’। এ ছবিতে যখন সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে কাজ করছেন, তখন জানা গেল ভাইজান ‘ফের মিলেঙ্গে’ সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক নিয়েছিলেন মাত্র ১ টাকা।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলার প্রতিবেদন অনুযায়ী, ২০০৪ সালে সালমান খান শিল্পা শেঠির সঙ্গে ‘ফের মিলেঙ্গে’ সিনেম🌟ায় কাজ করেছিলেন। সালমান এ সিনেমাটির জন্য ১ টাকা পারিশ্রমিক নিয়েছি👍লেন। এতে সালমান এইচআইভি এইডস আক্রান্ত একজন রোগীর চরিত্রে অভিনয় করেছিলেন।  

সম্প্রতি ‘ফের মিলেঙ্গে’ সিনেমার প্রযোজক শৈলেন্দ্র সিং তার ♌ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। এসময় তিনি জানান যে কীভাবে সালমান বলতে গেলে বিনামূল্যে এইচআইভি এইডস নিয়ে সিনেমা করেছিলেন ♓যখন পুরো বলিউড কেউ কাজ করতে রাজি হয়নি।

ভিডিওতে শৈলেন্দ্রকে বলতে শোনা যায়, ‘সালমান খান সিনেমাটির জন্য ১ টাকা চার্জ করেছিলেন। এর ক্লাইম্যাক্সে ꦬতিনি আসলে মারা যান।’ তিনি আরও বলেন, আমাদের পুরো ভারতের, বিশেষ করে যুবকদের জন্য এইডস বিষয়ে সচেতনতা তৈরি করতেই তিনি এই ছবিটি করেছিলেন, তবে আমি শেষ পর্যন্ত বুঝতে পেরেছিলাম যে সিনেমা সমাজের আয়না।

বলিউডের তরুণ প্রজন্মের𒉰 আইকন সালমান খান। কিন্তু কল্পনা করুন, সালমান খানকে এইডসের মতো বিষয়ে একটি সিনেমা করতে রাজি করানো, যেখানে তিনি আসলে র‌্যাম্বো, টার্ম📖িনেটর এবং ভারতের সুপারম্যান। তিনি আরও উল্লেখ করেছিলেন, সিনেমার প্রধান অভিনেতা এইচআইভি আক্রান্ত হন এবং তারপরে ক্লাইম্যাক্সে মারা যান। এটাই প্রধান অভিনেতার প্লটলাইন।

যখন পুরো বღলিউড ইন্ডাস্ট্রি না বলেছে। সেদিনই আমি সালমান 𓃲খানকে ফোন করেছিলাম। এইচআইভিতে আক্রান্ত হয়ে ক্লাইম্যাক্সে সালমানের মৃত্যু, স্পষ্টতই তার ভক্তরা খুশি ছিলেন না। কিন্তু সেই বার্তা পৌঁছে গেল গোটা দেশে।

সালমানকে সর্বশেষ মনীশ শর্মা পরিচালিত টাইগার থ্রཧি সিনেমাতে দেখা গিয়েছিল। সিনেমাটি আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের একটি অংশ, যার মধ্যে রয়েছে ওয়ার ২, আলফা এবং পাঠান। 

Link copied!