• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রকফেস্টের দ্বিতীয় কনসার্ট মাতালেন হাসান ও কে এইচ এন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৩:৩৯ পিএম
রকফেস্টের দ্বিতীয় কনসার্ট মাতালেন হাসান ও কে এইচ এন

বৈষ্টমী রকফেস্ট ২০২৪-এর দ্বিতীয় কনসার্ট মাতালেন হাসান ও কে এইচ এন। শুক্রবার (২৮ জুন) বনানীর হোটেল শেরাটনে কনসার্টটি অনুষ্ঠিত হয়। কনসার্টের আয়োজক ছিল চলচ্চিত্র💦, প্রামাণ্য চলচ্চিত্র ও সংগীত প্রযোজনা সংস্থা বৈষ্টমী।

কনসার্টে শুরুতে পারফর্ম করে গায়ক ইথার হাসানের হাইওয়ে। যাদের বেশ কিছু গান উপস্থিত শ্রোতাদের মুগ্ধ করে। এর পরই মঞ্চে আসেন আলোচিত হার্ড রকার কে এইচ এন। সঙ্গে ছিল তার রক উইং। তিনি মোহিনী, বৃষ্টি, হান্নান মিয়া, সাদাকালো, শিখাবাঈ, সুরঞ্জনা, সিঁড়ির নিচে, শ্রেয়া, সুখসহ তার গাওয়া সেরা গানগুলো পরিবেশন করেন। ব্যতিক্রমী গানগুলো শ্রোতাদের উন্মাদনা ও উ♌চ্ছ্🍸বাস বাড়িয়ে দেয়।

এরপরই ব্য൩ান্ড সংগীতের অন্যতম কিংবদন্তি হাসান তার দল আর্ক নিয়ে জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন।

আগামী ২৬ জুলাই তৃতীয় কনসার্ট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বৈষ্টমীর কর্ণধার আয়শা এরিন। স💫েপ্টেম্বরে দুইটি কনসার্টের আয়োজন করা হবে। ৮টি কনসার্টের শেষটি ডিসেম্বর মাসে করা হবে। গত ২৯ মে রাজধানীর মুক্তিযুদ্ধ যাদুঘর মিলনায়তনে প্রথম কনসার্টটি অনুষ্ঠিত হয়।

এরিন জানিয়েছেন, আগামী বছরের শুরুতেই দেশের শতাধিক নতুন ব্যান্ডকে নিয়ে তিন দিনব্যাপী উৎসব করা হবে। শ্রেষ্ঠ ১০টি ব্যান্ড বাছাই করে তাদের পাশে সার্বিকভাব🌟ে থাকার ইচ্ছা রয়েছে।

Link copied!