• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিরবের ক্ষুব্ধ প্রতিক্রিয়ার জবাব দিল নিশো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৪:৪৮ পিএম
নিরবের ক্ষুব্ধ প্রতিক্রিয়ার জবাব দিল নিশো

আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমা মুক্তির পর থেকেই নানা কারণে আলোচনায় এই অভিনেতা। ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে সিনেমাটি। দে𝐆শের মতো ওপার বাংলাতেও বেশ ভালো সাড়া ফেলেছে সিনেমাটি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন নিশো। সঙ্গে আছেন๊ এই ছবির নায়িকা, নির্মাতা ও প্রযোজক।

ছবিটির প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ প্রচারণা ๊করতে গি🌱য়ে নিশো মুখোমুখি হয়েছেন ভারতের বেশ ক’টি গণমাধ্যমের। যেখানে কথা হয়, বন্ধু চিত্রনায়ক নিরব ও ইমন তাদের ব্যক্তিজীবন আড়ালে রেখেছেন সেই প্রসঙ্গটি নিয়েও। যার কারণে ইতিমধ্যেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নিরব।

ভারত🐷ীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে আফরান নিশো বলেন, ‘নিরব, ইমন আমার বন্ধুরা অনেকেই ব্যক্তিগত জীবন লুকিয়ে রাখে। তবে সেটা ক্যারিয়ারে কিছু যোগ করে না। এটা একটা মিস আন্ডারস্ট্যান্ডিং (ভুল বোঝাবুঝি)। আমি ফোনে কথা বলব।’

এর আগে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিশো বলেছিলেন, “আমার বন্ধু নিরব, ইমন ব্যক্তিজীবনকে অন্তরালে রেখেছেন। সেটা তাদের ক্যারিয়ারে যে খুব সাহায্য করেছে, এমনটা নয়। সুপারস্টার, মেগাস্টার যা-ই হোক না কেন তার সবটা মিলিয়ে দর্শক তাকে অনুসরণ করেন। আসলে হিরোর ধারণাটা শুধু আমাদের দেশে আছে। হিরো আসেন, বসেন, একটার জায়গায় পাঁচটা চেয়ার দেওয়া হয়। আমার কাছে হিরো বলাটা বড্ড ফেক মনে হয়। হিরো এবং অভিনেতার মধ্যে বৈষম্য তৈরি করাটা আমার দর্শন অনুমতি দেয় না𒁏।”

এর জবাবে গণমাধ্যমকে নিরব বলেন, “আফরান নিশো আমার বন্ধু। অথচ সে কবে বিয়ে করেছে, কবে তার বাচ্চা হয়েছে সেটাই আমি জ🔴ানি না। আমার বিয়ে বাচ▨্চা গোপন করেছি কি না আপনারাই জানেন। হলফ করে বলতে পারি মিডিয়াও জানে না নিশো কবে বিয়ে করেছে।”

‘সুড়ঙ্গ’ সিনেমার হাত ধরে প্রথমবারের মতো বড় পর্দায় আসেন আফরান নিশো। এতে তার বিপরীতে অভিনয় করেন তমা মির্জা। বিভিন্ন চরিত্রে আরও আছেন ꦗশহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। গত ২১ জুলাই পশ্চিমবঙ্গের ৩১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। পরিবেশনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

Link copied!