• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রীকে কুপ্রস্তাব, শিক্ষক আটক


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১০:২৯ এএম
ছাত্রীকে কুপ্রস্তাব, শিক্ষক আটক
ছবি : সংগৃহীত

একাদশ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানি ও কুপ্রস্তাব দেওয়ার 🌠অভিযোগে বাংলা বিভাগের প্রভাষক সেলিম রেজাকে আটক করেছেন সেনা সদস্যরা। নাটোর নবাব সিরাজ-উদ্-দৌলা (এনএস) সর💧কারি কলেজে এ ঘটনা ঘটে। সোমবার (২৬ আগস্ট) দুপুরে সেলিম রেজাকে আটক করে নাটোর থানা পুলিশে সোপর্দ করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে কলেজের উপাধ্যক্ষ বরাবর অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ভুক্তভোগী শিক্ষার্থী একটি লিখিত অভিযোগ করেন। বিষয়🍸টি জানাজানি হলে কলেজে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে সেনাসদস্যরা তাকে আটক করে থানায় সোপর্দ করেন।

অন্যদিকে একই দিনে ঢাকা থেকে আসা সাইবার টিম ঘটনাস্থলে যান এবং অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে কলেজ কর্তৃপক্ষকে অবহিত করেন। এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা ♉গ্রহণ করা হবে জানিয়েছে কলে꧟জ কর্তৃপক্ষ।

শিক্ষার্থীর অভিযোগ থেকে জানা যাꦓয়, প্রভাষক সেলিম রেজা কলেজে শিক্ষকতার পাশাপাশি পাশের জোলার পাড়ের একটি ভাড়া করা কক্ষে ছাত্রছাত্রীদের প্রাইভেট পড়াতেন। প্রাইভেট পড়ানোর সময় তিনি ভুক্তভোগী ছাত্রীর দিকে নিয়মিত কুদৃষ্টিতে তাকানোসহ বিভিন্ন সময় কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় তাকে একাদশ শ্রেণির গত বার্ষিক পরীক্ষায় বাংলা বিষয়ে ফেল করিয়ে দেন প্রভাষক।

পরে এ বিষয়ে যোগাযোগ করলে꧙ তিনি ব্যক্তিগতভাবে তাকে দেখা করতে বলেন। প্রাইভেট পড়ানোর ভাড়া করা কক্ষে দেখা করতে গেলে তিনি তার শরীরের স্পর্শকাতর একাধিক জায়গায় জোর করে স্পর্শ করেন ও কুপ্রস্তাব দেন। পরে ঢাকার সাইবার টিমের প্রতিষ্ঠাতা সাদাত রহমানের সঙ্গে যোগাযোগ করে বিষয়গুলো জানান ভুক্তভোগী ছাত্রী।

সাইবার টিমের প্রতিষ্ঠাতা সাদাত রহমান জানান, নাটোর নবাব সিরাজ-উদ্-দৌলা সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক সেলিম রেজা কলেজের একাদশ শ্রেণির এই ছাত্রীকে বিভিন্ন ♈সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এমন অভিযোগে সাইবার টিম নিয়ে তারা সোমবার নাটোরে আসেন।

অন্যদিকে প্রভাষক সেলিম রেজাও সোমবার কলেজ ছুটির দিনেও শিক্ষার্থীকে তার প্রাইভেট রুমে আসতে বলেন। পরে সাইবার টিমসহ ছাত্রী সেখানে যায়। এসময় সাইবার টিমের সদস্যরা সেলিম রেজার মোবাইল ফোন চেক করে আরও অনেক শিক্ষার্থীদের সঙ্গে আপত্তিকর অনেক ম্যাসেজ লেনদেনের প্রমাণ পান তারা। এ ঘটনায় প্রভাষক সেলিম রেজাসহ তারা কলেজের উপাধ্যক্ষের নিকট গিয়ে বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে ল𒊎িখিতভাবে জানান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহম💝ান বলেন, কলেজের বাংলা বিভাগের প্রভাষক সেলিম রেজাকে সেনাবাহিনীর সদস্যরা থানা হেফাজতে রেখে গেছেন। তার বিরুদ্ধে মামলা হলে তদন্ত করে ব্যবস🗹্থা নেওয়া হবে।

Link copied!