• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাংবাদিককে ‘ইডিয়ট’ বললেন জন আব্রাহাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০৪:২৪ পিএম
সাংবাদিককে ‘ইডিয়ট’ বললেন জন আব্রাহাম
অভিনেতা জন আব্রাহাম। ছবি: সংগ্রহীত

সাংবাদিককে ‘ইডিয়ট’ বললেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। সম্প্রতি  ‘বেদা’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের 💫একটি ভাইরাল হওয়া ভিডিওতে সাংবাদিককে 🐻‘ইডিয়ট’ বলতে শোনা যায় তাকে।

ওই অনুষ্ঠানে জনকে প্রশ্ন করা হয়েছিল, কেন আপনি পরপর একই ধরনের চরিত্র করছেন, নতুন কিছু করুন।  এমন প্রশ্ন শুনেꦇই রেগে যান এই নায়ক। রাগত স্বরেই তাকে বলতে শোনা যায়, ‘আপনি কি আমার সব ছবি দেখেছেন?’

এমনকি ওই সাংবাদিককে ‘ইডিয়ট’ও বলেন অভিনেতা। যদিও পরে জন বলেছেন, ‘এই ছবিটি একেবারে আলাদা। আগে ছবিটি দেখুন, তারপর বিচার করুন।’ যদিও  এমন আচরণের জন্য সমাল🌄োচিত হয়েছেন জন।

‘বেদা’ ছব🎀িটি টানটান উত্তেজনায় ভরপুর অ্যাকশন থাকবে যে এই ছবিতে সেটা ট্রেলার থেকেই বোঝা যাঢ। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে। তামান্না ভাটিয়া থাকবেন জনের প্রেমিকা হিসেবে। মৌনি রায়কেও বিশেষ একটি চরিত্রে দেখা যাবে।

ছবিটির প্রযোজনা করেছে জি স্টুডিওজ, এম্মে এন্টারটেইনমেন্ট এবং জেএ এন্টারটেইনমেন্ট। নিখিল আডবানি ছবিটির পরিচালনা করেছেন। এই ট্রেলারে উঠে এসেছে শ্রীকৃষ্ণ এবং অর্জুনের প্রসঙ্গ। সেখানে জনকে শর্বরীর উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘আমি কেবল সারথি। তোমায় পথ দেখাতে পারি। কিন্তু চক্রব্যূহ ভেঙে ভিতღরে ঢুকতে হবে তোমাকেই।’

Link copied!