• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মৌসুমীর যৌতুক মামলায় জামিন পেলেন স্বামী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩১, ২০২৪, ০১:১০ পিএম
মৌসুমীর যৌতুক মামলায় জামিন পেলেন স্বামী
স্বামীর সঙ্গে মৌসুমী মৌ। ছবি : সংগৃহীত

২০২৩ সালের ২০ অক্টোবর আরিফ বিল্লাহর সঙ্গে মডেল-𝓰অভিনেত্রী ও টিভি উপস্থাপক মৌসুমী মৌ বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই বিয়ের খবর প্রকাশ্যে আনেন ডিসেম্বরের শেষে। বিয়ের ছয় মাস না🌄 পেরোতেই স্বামী আরিফ বিল্লাহর বিরুদ্ধে যৌতুক আইনে মামলা করেন মৌসুমী মৌ।

সেই মামলায় বুধবার (২৯ মে) আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন আরিফ বিল্লাহ। আ🃏রিফ পেশায় একজন কোচিং শিক্ষক।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত মামলার শুনানি শেষে জামিন পেয়েছেꦚন আরিফ। আরিফ বিল্লাহর পক্ষে জামিন শুনানি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার ও মো. বাহাউদ্দিন আল ইমরান।

শুনানিতে আরিফ বিল্লাহর আইনজীবীরা বলেন, “স্বামী-স্ত্রীর মধ্যকার স্বাভাবিক লেনদেনকে যৌতুক হিসেবে তুলে ধরা হয়েছে। টাকাগুলো ধার হিসেবে নেওয়া হয়েছিল। মোট টাকার বড় একটি অংশ পর𝐆িশোধও করা হয়েছে।”

অন্যদিকে মৌসুমী মৌ দেশে না থাকায় আদা💜লতে উপস্থিত হতে পারেননি। তাই মৌয়ের পক্ষে সময় আবেদন করেন তার আইনজীবী এ এন এম গোলাম জিলানী।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটꦜন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত এক হাজার টাকা মুচলেকায় আরিফ বিল্লা🐷হর জামিনের আদেশ দেন। জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন প্রশান্ত কুমার কর্মকার।

মামলায় মৌসুমী মৌ অভিযোগ করেন, আরিফ তার কাছ থেকে বিভিন্ন সময়ে ৭ লাখ ৯৫ হাজার টাকা নিয়েছেন, যা যৌতুকের টাকা হিসেবে দাবি করা হয়েছে। একই সঙ্গে ♒যৌতুকের টাকার জন্য আরিফ তাকে মারধর করেছেন বলেও অভিযোগ করেন মৌ।

Link copied!