• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলকাতার রাস্তায় কাজল, কী করছেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৩:৪৩ পিএম
কলকাতার রাস্তায় কাজল, কী করছেন?
বলিউড তারকা কাজল। ছবি: সংগৃহীত

সপ্তাহ ধরে টানা কলকাতায় রয়েছেন বলিউড স্টার কাজল। 🌱জানা গেছে, শনিবার (৬ এপ্রিল) সকালের দিকেই মা তনুজা ও ছেলেকে যুগকে সঙ্গে নিয়ে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন অভিনেত্রী। এর আগে শান্তিনিকেতন ঘুরে এসেছেౠন তিনি। 

ররিবারের সকালে পার্ক স্ট্রিটে দেখা গেল অভিনেত্রীকে। পরনে গোলাপি রঙের জাম্পস্যুট, চোখে রোদচশমা। ‘ফ্লুরিজ়’-এর সামনে𒊎 হেঁটে যাচ্ছিলেন অভিনেত্রী। এ দিকে সকালে পার্ক স্ট্রিটের রাস্তায় পুলিশ মোতায়েন, অভিনেত্রীকে দেখে ইতিউতি উঁকি 🌺দিচ্ছেন পথচারীরা। তবে একা কাজল নন, তার সঙ্গে এ দিন দেখা গেল অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে।

এই মুহূর্তে কাজল কলকাতায় রয়েছেন ‘মা’ ছবির শুটিংয়ে। বিশাল ফুরিয়া পরিচালিত এই ছবি মূলত থ্রিলার ঘরানার। মুখ্য চরিত্রে রয়েছেন কাজল ও রণিত রায়। রবিবারই শেষ পর্বের শুটিং। শোনা যাচ্ছে, ৮ এপ্রিল মুম্বই ফিরে যাবেন অভিনেত্রী। তবে শহরে একা নন, অভিনেত্রীর মা এবং ছেলেও রয়েছেন কলকাতায়। শুটিংয়ের ফাঁকে কাজল𓆏 ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে লিখলেন,‘‘যখন তুমি অনেক কিছু বলতে চেয়েও পারো না, তোমার চেহারা তখন সবটা বলে দেয়।’’ ছবিতে খানিক হাসি চেপে রয়েছেন অভিনেত্রী। অন্তত তার অভিব্যক্তিতে তা-ই মনে হচ্ছে।

২০২২-এ ‘সালাম ভেঙ্কি’ ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন তিনি। এ ছাড়াও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হয়ে এসেছেন অভিন𒊎েত্রী। যদিও সেই দু’বꦫার ঝটিকা সফরে আসেন কাজল। কিন্তু এ বার টানা অনেক দিন থাকলেন এ রাজ্যে। 

Link copied!