• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাপ্পার আরেকটি ভিন্ন ধাঁচের গান প্রকাশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৫:০৩ পিএম
বাপ্পার আরেকটি ভিন্ন ধাঁচের গান প্রকাশ
জুয়েল-বাপ্পা মজুমদার। ছবি: কোলাজ

প্রকাশ হল জানপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের আরেকটি ভিন্ন ধাঁচের একক গান। গানের শিরোনাম ‘এক কাপ চা’। সম্প্রতি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে।
‘লিখতে বসে আকাশ দেখি পর্দা উঠাই; জানলা খুলি/ বাতাস আসে ঘরের ভিতর/ একা থাকা, এক কাপ চা’ এমন কথায় সাজানো গানটি লিখেছেন শেখ রানা। সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী বাপ্পা নিজেই। ভিডিও নির্মাণ করা হয়েছে শিল্পীর নিজস্ব প্রযোজনা, প্রকাশন🔴🌼া সংস্থা বিএম ওয়ার্কস্টেশন থেকে।

গানটি নিয়ে বাপ্পা মজুমদার বলেন, ‘প্রতিটি আয়োজনেই সময়ের একটা ছাপ রেখে দিতে চাই। সেই ভাবনা থেকেই ‘এক কাপ চা’ গানটি তৈরি করা। তাই সুর ও সংগীতায়োজনে এই সময়কে চিহ্নিত করে রাখার চেষ্টা ছিল। গায়কীতেও নিজস্বয়তা ধরে একটু আলাদা ভেবে নিজেকে উপস্থাপন করতে চেষ্টা করেছি। অন্যদিকে গীতিকবি রানা তাঁর লেখনী꧋তে উপমার মধ্য দিয়ে মনের গহিনের অনুভূতিকে তুলে এনেছেন, যা শ্রোতামনে নাড়া দেবে বলেই আশা করছি।

বাপ্পা মজুমদার তার দলছুট ব্যান্ডের অ্যালবাম আয়োজনে অনেক দিন ধরেই ব্যস্ত পার করছিলেন।🔥 কথা দিয়েছিলেন, ব্যান্ড অ্যালবাম প্রকাশের পরই নিজের একক গানের আয়োজন শুরু করবেন। কিছুদিন আগে প্রকাশ পꦯেয়েছে তাঁর ব্যান্ড দলছুটের ষষ্ঠ অ্যালবাম ‘সঞ্জীব, যা অনেকের প্রশংসা কুড়িয়েছে।

এবার তাই শ্রোতাদের দেওয়া কথা রাখতে প্রকাশ করলেন নিজের একক গান। নতুন গান প্রকাশের পাশাপাশি শিগগিরই স্টেজ শোতে ফিরবেন বলে জানান এই তারকা কণ্ঠশিল্পী।  
 

Link copied!