• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৫ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৪৫ লাখ টাকায় অপুর নতুন গাড়ি, কে দিলেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৩:২৫ পিএম
৪৫ লাখ টাকায় অপুর নতুন গাড়ি, কে দিলেন?
গাড়ির পাশে অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে

সিনেমায় নয়, ব্যবসা আর ফিতা কাটায় বেশি সময় ব্যয় কারছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।  এসবের মধ্যেই সম্প্রত🉐ি নতুন একটি গাড়ি কিনেছেন অপু বিশ্বাস। হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি ��নিয়েছেন তিনি। বর্তমানে এই গাড়িটির বাজারমূল্যর ৪২-৪৫ লাখ টাকা।

হাভাল 🍰বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক♔ পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেখানে গাড়ির সঙ্গে নায়িকার দাঁড়িয়ে থাকা একটি ছবি প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে যোগাযোগ করা হলে আনুষ্ꦿঠানিক কোনো বক্তব্য দিতে চাননি কেউ। অপু বিশ্বাস কবে গাড়িꩲটি ক্রয় করেছেন, সে বিষয়েও কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে নেটিজেনরা কেউ কেউ বলছেন অপুকে শাকিব খান গাড়িটি উপহার দিয়েছেন। যদিও এ কথার ভিত্তি নেই, তবু শাকিবের নাম উঠে আসছে।

এদিকে শাকিব খান অভিনীত ‘তুফান’ ঝড় তুলেছেন দর্শক হৃ🍰দয়ে।  তুফান- এর সফলতাকে ইস্🔯যুতে ফেসবুকে পোস্ট করে শাকিবকে  ‘গ্লোবাল সুপারস্টার’ হিসেবে আখ্যা দিলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। পোষ্টে শাকিবকে অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

অপুর সেই পোস্টে শাকিব ছাড়াও পরিচালক রায়হান রাফি ও তুফান টিমও জায়গা পেয়েছেন। ঈদে মুক্তি পাওয়া সিনেমার অভি𓂃নব সাফল্যের জন্য সবাইকে অভিনন্দন জানিয়েছেন অপু।

অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল নম্বরটি বন্ধ ꦐপাওয়া গেছে। অপু বিশ্বাসকে সবশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক।

 

 

 


 

 

Link copied!