• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেক্ষাগৃহে আসছে ‘নদীর জলে শাপলা ভাসে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ১১:২৮ এএম
প্রেক্ষাগৃহে আসছে ‘নদীর জলে শাপলা ভাসে’

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিল💫ন। নাটক দিয়ে দর্শকপ্রিয়তা পাওয়ার পর এই অভিনেতা কয়েক বছর ধরে ব্যস্ত সিনেমা নিয়ে। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নিজের জন্য পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন রুপালি পর্দায়।

তার অভিনীত নতুন সিনেমা ‘নদীর জলে শাপলা ভাসে’ আগামী ১৯ নভেম্বরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এই সিনেমার মাধ্যমে প্রথমব💫ারে মতো জুটি বেঁধেছেন অভিনেত্রী শিরিন শিলা। সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে দেখা যাবে শিলাকে।

সিনেমাটি নিয়ে আনিসুর রহমান মিলন বলেন, “এই প্রথম মাঝির চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের প্রয়োজনে নৌকা চালানো শিখতে হয়েছে। ১০ দিন অনুশীলন করে নৌকা চালানো শিখেছি। দারুণ একটি গল্পের সিনেমা। আশা🌞করি, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।”

শিরিন শিলা বলেন, “বর্তম🧸ান সময়ে দর্শক যে ধরনের সিনেমা দেখতে চায় তাদের চাহিদা অনুযায়ী এটি নির্মিত হয়েছে। আমার বিশ্বাস প্রেক্ষাগৃহ💯ে সিনেমাটি মুক্তি পেলে গল্প ও অভিনয়ে সবার হৃদয় ছুঁয়ে যাবে।”

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন মশিউর রহমান। আনিসুর রহমান মিলন ও শিরিন শিলা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বড়দা মিঠু, রেবেকা রউফ, সুব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ।
 

Link copied!