• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৪, ১১:৫৯ এএম
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ
ড. শেখ আবদুস সালাম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপা🎀চার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁ⛦ইয়া পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্ভরযোগ্য একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর আনুমানিক দেড়টার দিকে ই-মেইলের মাধ্যমে শিক্ষা সচিব বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছেন তিন জন। পত্রে তারা ব্যক্তিগত কারণ 💦উল্লেখ করে⭕ছেন।

তবে এ বিষয়ে উপাচার্য ও 𒁏কোষাধ্যক্ষের🍬 মোবাইল নম্বরে কল করা হলে তারা ফোন রিসিভ করেননি। অন্যদিকে উপ-উপাচার্য রিসিভ করলেও মন্তব্য করতে রাজি হননি।

উপাচার্যে🔯র গাড়িচালক ফরহাদ হোসেন বলেন, “ভিসি স্যার আমাকে বললো, ফরহাদ আমি রিজাইন দিয়ে দিয়েছি। তুমি চলে যাও। আমি আর ক্যাম্পাসে ফিরবো না। তাই আমি স্যারকে খুলনায় রেখ🙈ে ক্যাম্পাসে চলে এসেছি।”

২০২০ সালের ২০ আগস্ট ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ভিসি প্রফেসর ড. হারুন ঊর রশিদ আসকারীর মেয়াদ শেষ হয়। পরে একমাস ভিসি পদ ফাঁকা থাকে বিশ্ববিℱদ্যালয়ে। ২০২০ সালের ২৯ সেপ্টেম্বর নিয়োগ পান ভিসি হিসেবে নিয়োগ পান প্রফেসর ড. শেখ আবদুস সালাম। এ ছাড়া ২০২১ সালের ৩০ জুন প্রো-ভিসি হিসেবে নিয়োগ পান প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ২০২১ সালের ৫ মে ট্রেজারার হিসেবে নিয়োগ পান প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

Link copied!