• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বতন্ত্র প্রার্থীর গাড়িবহরে হামলা, আহত ১২


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৮:০৫ পিএম
স্বতন্ত্র প্রার্থীর গাড়িবহরে হামলা, আহত ১২

নোয়াখালীল দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদের (ঘোড়া প্রতীক) গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় স্বতন্ত্র♔ চেয়ারম্যান প্রার্থীর ১২ সমর্থক আহত হয়েছཧে। তাৎক্ষণিক আহতদের নাম-ঠিকানা জানা যায়নি।

শনিবার (২৮ মে) বিকেল ৫টার দিকে উপজেলার হরণী ইউনিয়নের হাতিয়া বাজা🅷রে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রা🐻র্থী মোরশেদ অভিযোগ করে জানান, “প্রতীক পেয়ে এ প্রথম তিনি নিজ ইউনিয়নের হাতিয়া বাজারে সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন করতে যান। এ সময় নৌকার প্রার্থী আখতার হোসানের যোগসাজশে তার সমর্থকরা বিকেল ৫টার দিকে মোটরসাইকেল শোডাউন হাতিয়া বাজারে পৌঁছালে শোডাউনের পেছনের অংশে হামলা চালায়। ওই হামলায় তার ১২ সমর্থক আহত হয় ও তাদের ১০-১২টি মোটরসাইকেল ভাঙচুর করে ৭টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় নৌকার প্রার্থীর সমর্থকরা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে হরণী ইউনিয়নের নৌকার প্রার্থী আখতার হোসাইন জানান, এ হামলার সঙ্গে তার কোনো সমর্থক জড়িত নেই। স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে সুবিধা নিতে তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে অ🍸ভিযোগ করছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ল🦹িখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!