• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোটরসাইকেল-পিকআপের সংঘর্ষে র‍্যাব সদস্য নিহত


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ১০:০২ এএম
মোটরসাইকেল-পিকআপের সংঘর্ষে র‍্যাব সদস্য নিহত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল ও পিকআপভ্যানের সংঘর্ষে মাহমুদ হাসান (৩০) নামে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) এক সদস্য নিহত হয়েছেন। শনিবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শায়েস্তাগঞ্জের চৌধু♋রী পেট🍌্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় সাখাওয়াত হোসেন (২৭) নামের আরেক র‌্যাব সদস্য আহত হয়🍎েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা দুইজনই র‍্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পে কর্মরত।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহমেদ জানান, র‍্যাব সদস্যরা মোটরসাইকেলযোগে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ পয়েন্ট থেকে ঢাকাগামী সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় তারা চৌধুরী পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার🍎্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকরা মাহমুদ হাসানকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় সাখাওয়াত হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Link copied!