• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুই ভাইয়ের ওপর অ্যাসিড নিক্ষেপ চাচার


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৯:৩৭ পিএম
দুই ভাইয়ের ওপর অ্যাসিড নিক্ষেপ চাচার

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে আসাদ মিয়া (২০) ও আশিকুর রহমান তনু (১৫) নামে দুই ভ๊াইয়ের ওপর অ্যাসিড নিক্ষেপের অভিযোগ উঠেছ🌃ে চাচা সুমন মিয়ার বিরুদ্ধে।

বুধব🍎ার (২৮ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে এ ঘ🍒টনা ঘটে।

আসাদ মিয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ ও আশিকুর রহমান তনুꦕ সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সর♓কারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তারা ওই গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার বাবর আলী মণ্ডলের ছেলে ফিরোজ মিয়ার সঙ্গে আপন ভাই সুমন মিয়ার দীর্ঘদিন থেকে পৈতৃক জমি নিয়ে বিরোধ চলে আসছে। একপর্যায়ে বুধবার আনুমানিক রাত ৩টার দিকে সুমন মিয়া তার আপন দুই ভাতিজাকে অ্যাসিড নিক্ষেপ করেন। পরে পরিবারের লোকজন তাদেরꦏ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে আসাদের শারীরিক অবস্থার অবনতি হলে 🔯কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, অ্যাসিডে দগ্ধ দুই ভাই চিক🍌িৎসাধীন রয়েছে। আসাদ মিয়ার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, “বিষয়টি শুনেছি। তবে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”
 

Link copied!