• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ০৮:৫৬ পিএম
ঈদে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন কেন্দ্রে ঘুরতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে ফয়েজ (২৩) নামের এক মোটরসাইকেল আরোহ🍬ীর মৃত্যু হয়েছꦛে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

সোমবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের তেলিখাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফয়েজ সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোরাগ্রামের মৃ𝕴ত নুরুল ইসলামের ছেলে। আহত ব্যক্তিরা হলেন মোটরসাইকেল আরোহী ফাহিম ও আরিফ, অটোরিকশার যাত্রী কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের রোমান, নাঈম, জুয়েল ও চৌমুহনী বাজারের রাজু।

স্থানীয় ও পুলিশ সূ♔ত্রে জানা যায়, ঈদ উদযাপনের জন্য দুটি মোটরসাইকেলে করে সাদা পাথর পর্যটন কেন্দ্রে ঘুরতে যাচ্ছিলেন ফয়েজসহ ছয় বন্ধু। সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের তেলিখালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফয়েজসহ মোটরসাইকেলে থাকা দুই বন্ধু ও সিএনজিচালিত অটোরিকশার চ🎉ার যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে ফয়েজ মারা যান।

কোম্পানীগঞꦚ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

Link copied!