• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাদকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১২:৪৫ পিএম
মাদকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের বন্দরে ম🌟াদক সেবনে বাধা ও টাকা না দেওয়ায় কাজলী আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ🌳 ঘটনায় নিহতের স্বামী মাসুম হোসেন আটক করেছে পুলিশ। 

সোমবার (১৫ জুলাই) সকাল পৌনে ৮টায় উপ🐻জেলার উলাক এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহব🌊ধূ কাজলী আক্তার ওই এলাকা মৃত কামাল হোসেনের মেয়ে।

নিহ𝔉তের স্বজনেরা জানান, বিয়ের পর সংসার সুখের চললেও এক সময় মাদক সেবনে জড়িয়ে বেকার হয়ে ꧋পড়েন মাসুম। মাদক সেবনের টাকার জন্য স্ত্রীকে চাপ দিতে থাকেন তিনি। টাকা না দিলে প্রায় তাদের মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে পারিবারিক বিচার সালিসও হয়। আজ সকালে টাকা চাইলে না দেওয়ায় দুজনের মধ্যে ঝগড়ার হয়। একপর্যায়ে ঘরে থাকা বটি ও কেচি দিয়ে কাজলীকে কুপিয়ে হত্যা করেন মাসুম। তার চিৎকারে আশপাশের লোকজন এসে ওই গৃহবধূকে মাটিতে পড়ে থাকতে দেখেন। পরে মাসুমকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন এলাকাবাসী।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। হত্যার ঘটনায় স্বামীকে আ🐎টক করা হয়েছে। ধꦬারণা করা হচ্ছে, পারিবারিক কলহ ও মাদক সেবনে বাধা দেওয়ায় এ হত্যাকাণ্ড হয়েছে। তবে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

Link copied!