• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী, দুধ দিয়ে গোসল করে বিয়ের পিঁড়িতে যুবক


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৫:২৬ পিএম
পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী, দুধ দিয়ে গোসল করে বিয়ের পিঁড়িতে যুবক

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় পরকীয়ায় 🔯জড়িয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় স্বামী মামুন মোল্লা দুঃখ পেলেও দমে থাকেননি। দুধ দিয়ে গোসল করে বসেছেন বিয়𒅌ের পিঁড়িতে।

গত রোববার (১৭ মার্চ) এমনই এক ﷽ব্যতিক্রমী ঘটনা ঘটেছে উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়ী গ্রামে। এরপর মামুনের দুধ দিয়ে গোসল করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

💜ভিডিওটিতে দেখা যায়, এক যুবক বাড়ির উঠানে টুলের ওপর বসে আছে। পাশে রয়েছে বালতিভর্তি দুধ। সেখানে থাকা নারীরা মগ দিয়ে তার মাথা ও শরীরে দুধ ঢেলে গোসল করাচ্ছেন। এ সময় তাকে বেশ হাসিখুশিও দেখা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মামুন মোল্লা বাজারে লেপ-তোষকের ব্যবসা করেন। প্রায় ৬ বছর আগে মামুন প্রেম করে পরিবারের সম্মতিতে বালিয়াকান্দির নবাবপুরের বালিয়াচরের ওই মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারও চলছিল বেশ। হঠাৎ মামুনের স্ত্রী তার বাবার বাড়ির এলাকার তপন আলী নামে এক যুবকের সঙ্গে পরকীয💃়ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে চলতি মাসের ২ মার্চ স্বামী-সংসার ছেড়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান।

মামুন জানান, তাদের সংসারে কোনো অভাব-অনটন বা দুঃখ-কষ্ট ছিল না। কিন্তু তার স্ত্রী তার সঙ্গে বেইমানি করেছে। এছাড়া চলে যাওয়ার সময় নগদ ৫০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে গেছে 💖বলেও অভিযোগ করেন তিনি। 

Link copied!