• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৩:৫৬ পিএম
স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী
ভুক্তভোগীর বাড়িতে ভিড় করেন প্রতিবেশীরা। ছবি : প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে শিশু সন্ত🦩া♓ন রেখেই পালিয়েছেন জাকিয়া (২৬) নামের এক গৃহবধূ।

বুধবার (১৭ এপ্রিল) ভোরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ি গ্রামে ꦫএ ঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম ফিরোজ (২৯)। তিনি ওই গ্রামের  শাহজাহানের ছেলে এবং জাকিয়া পাশ্ববর্তী জিগাতলা গ্রামের♛ জামিলের মেয়ে।

এ ঘটনার পর ফিরোজকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানকার চিকিৎসকরা উ💟ন্নত চিকꦚিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান।

প্রতিবেশী ও স্বজনরা জানান, পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে ছয় বছরের একটি ছেলে সন্তান রয়েছে তাদের। সংসার জীবনের তারা প্রায় সময়ই একে অপরকে দোষারোপ করে𒁏 বিভিন্ন সময় ঝগড়া করতেন। এ নিয়ে সম্প্রতি একাধিকবার গ্রাম্য সালিশও হয়। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে বুধবার ভোরে ফিরোজের গোপনাঙ্গ কেটে সন্তান রেখেই পা♈লিয়ে যান জাকিয়া।

ভুক্তভোগী ফিরোজ বলেন, “ভোরে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করে সে গোপনাঙ্গ কেটে ফেলে। পরে আমারꦐ ডাক-চিৎকার শুনে পরিবার ও প্রতিবেশীরা এসে উদ্ধার করে। তারা আসার আগে জ🌺াকিয়া পালিয়ে যায়।“

ফিরোজের মামা আরজু জানান, বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। ভোরে ঘুমানো অবস্থায় ভাগিনার লিঙ্গ কেটে ফেলে তাജর স্ত্রী।💃 পরে পাশের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার স্ত্রী বাড়ি থেকে পালিয়েছে।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন চকদার বলেন, “বিষয়টি জেনেছি। পরে খোঁ🤪জ নিয়ে জানতে পারি ফিরোজকে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। স্বামী-স্ত্রীর মাঝে সাংসারিক ঝামেলা চ🦋লছিল। এনিয়ে সম্প্রতি একাধিকবার দরবার-সালিশ করা হয়েছে।”

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার কাজল তালুকদার বলেন,ꦑ লিঙ্গের পুরো অংশ কেটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হয়। উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, “ঘটনাটি জেনে ঘটনাস্থলে পুলিশ ꦉপাঠানো হয়েছে। তবে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!