• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বেনাপোল স্থলবন্দরে ওজন স্লিপে জালিয়াতি, ৬ জনকে বদলি


বেনাপোল (যশোর) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০৩:০০ পিএম
বেনাপোল স্থলবন্দরে ওজন স্লিপে জালিয়াতি, ৬ জনকে বদলি

দেশের সবচেয়ে বড় স্থলবন্দর বেনাপোলে ওয়েব্রিজের ওজন স্লিপ নিয়ে জালিয়াতির ঘটনায় তোলপাড় শুরু হয়েছেꦍ। ইতোমধ্যে বন্দর কর্তৃপক্ষের গঠিত ৫ সদস্যর তদন্ত টিমের সুপারিশের ভিত্তিতে ৫ কর্মকর্তাসহ ৬ জনকে শাস্তিমূলক বদলি করা হয়েছে।

এছ🔯াড়া কাস্ট💧মস কর্তৃপক্ষ এই ঘটনার সঙ্গে জড়িত ৮ সিএন্ডএফ এজেন্টকে শনাক্ত করেছে। তবে তিন প্রতিষ্ঠানের লাইসেন্স স্থগিত করেছেন তারা। প্রতিষ্ঠানগুলো হলো রিয়াদ এজেন্সি, সোনালী সিএন্ডএফ এজেন্ট ও রহমত ইন্টারন্যাশনাল।

বদলি হওয়া বেনাপোল বন্দরের কর্মকর্তারা হলেন উপপরিচালক (ট্রাফিক) মনিরুল ইসলাম, উপপরিচালক (প্রশাসন) রেজাউল করিম, সহকারী পরিচালক (প্রশাসন) রাশেদুল নজিব নাজির, সহকারী পরিচালক (ট্রাফিক) সাইফুর রহমান ভুঁইয়া, ট্রাফিক পরিদ🍬র্শক রোকনুজ্জামান আবেদীন ও অফিস সহায়ক রবিউল ইসলাম।

বেন꧟াপোল স্থলবন্দরের পরিচালক (ট্রাফিক) আব্দুল জলিল জানান, ৫ জন কর্মকর্তা ও একজন অফিস সহায়ককে প্রধান কার্যা♚লয় থেকে বদলি করা হয়েছে। এটা স্বাভাবিক প্রক্রিয়া। 

বদলিকৃত কর্মকর্তারা ওজন স্কেলের জালিয়াতির সঙ্গে জ♋ড়িত কি না জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

গত ১৭ আগস্ট বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের উপ♏সচিব আতিকুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বিভিন্ন জেলায় বদলির বিষয়টি জানানো হয়। এর মধ্যে দুজন উপপরিচাল🍸ককে প্রধান কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

Link copied!