• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অবৈধভাবে বালু উত্তোলন করায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৭:১৬ পিএম
অবৈধভাবে বালু উত্তোলন করায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫

সুনামগঞ্জে তাহিরপুরে রাতের আঁধারে যাদুকাটা নদীর ღপাড় থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় স্থানীয় ইউপি সদস্য মো🔜শাহিদ হোসেন রানুসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২০ আগস্ট) ভোরে যাদুকাটা নদীর পাকা রাস্তার মাথা নামক স্থান থেকে তাদের গ্রেপ🐠্তার করা হয়। এ সময় বালুভর্তি ৪টি স্টিলবডি নৌকা জব্♒দ করা হয়। যার বাজারমূল্য প্রায় সাড়ে ২৬ লাখ টাকা।

গ্রেপ্তার মোশাহিদ হোসেন রা🍬নু বাদাঘাট (উত্তর🥂) ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ও ঘাগটিয়া আদর্শ গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে। এছাড়া গ্রেপ্তার অন্যরা হলেন মো. আমিন উদ্দিন (২৩), সায়েম আলী (২২), দেলোয়ার হোসেন ও জয়ন্ত দাশ (২৩)।

বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআ⭕ই নাজমুল হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, নদীর পাড় কেটে বালু উত্তোলন করা হচ্ছে এমন সংব♏াদ পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় বালুভর্তি ৪ স্টিলবডি নৌকা জব্দ করা হয়। এসব নৌকার বাজারমূল্য প্রায় সাড়ে ২৬ লাখ টাকা।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন জানান, এ ঘটনায় বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে আটক ৫ জনসহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামি করে পুলিশ মামলা ক✱রেছে। 

Link copied!