• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রীতি ক্রিকেট নিয়ে অপ্রীতিকর ঘটনা, আহত ৩০


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৬:২৫ পিএম
প্রীতি ক্রিকেট নিয়ে অপ্রীতিকর ঘটনা, আহত ৩০

ব্রাহ্মꦗণবাড়িয়ার নাসিরনগরে প্রীতি ক্রিকেট ম্যাচ নিয়ে দ্বন্দ্বের জেরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্🍌রিল) 💯দুপুরে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঈদুল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার ফান্দাউক গ্রামের কিশোর-তরুণরা দুটি ভাগে বিভক্ত হয়ে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে। খেলা চলাকালীন দুই তরুণের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। যা এক পরꦅ্যায়ে সংঘর্ষে গড়ায়। এ সংবাদ বড়দের কাছ♛ে পৌঁছলে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে বিষয়টি নিয়ে সালিশে বসে আলোচনার সিদ্ধান্তও হয়। এরপর দুপুরে নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় এই বিরোধকে কেন্দ্র করে আবার সংঘর্ষে জড়ান বড়রা।  

সাবেক ইউপি সদস্য আবদুল আওয়াল বলেন, “ছোট বাচ্চাদের ক্রিকেট খেলা নিয়ে সামান্য বাগ্বিতণ্ডা হয়। বিষয়টি নিষ্পত্তির জন্য স্থানীয়ভাবে ▨বিচার-সালিশের ব্যবস্থাও হয়। কিন্তু শুক্রবার নামাজ পড়তে গেলে আবার তারা সংঘর্ষে জড়ায়।”

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহাগ রানা বলেন, ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের মারামারি🔯 হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়ে🐼ছে। কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। কাউকে আটকও করা যায়নি।

Link copied!