• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কুড়িগ্রামে পানিতে ডুবে দুইজনের মৃত্যু


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৯:৪০ পিএম
কুড়িগ্রামে পানিতে ডুবে দুইজনের মৃত্যু

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পৃথক স্থানে পানিতে ডুবে এক শিশু ও এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার 🔯(১০ জুন) দুপুরে বাড়ির পাশে মাছ চাষের জমির পানিতে ডুবে ফারিয়া নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। অপরদিকে এদিন ভোরে দুধকুমার নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে ঝন্টু মিয়া নামের এক যুবকের মৃ🐠ত্যু হয়েছে।

নিহত ফারিয়া উপজেলার ৩নং তিলাই ইউনিয়নের দক্ষ🍃িণ ছাট গোপালপুর গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে। তিলাই ইউনিয়ন পরিষ🉐দ চেয়ারম্যান কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফারিয়ার পরিবার জানায়, সোমবার দুপুরে ফারিয়া বাড়ির উঠানে খেলছিল। তার মা ঘরের কাজে ব্যস্ত থাকায় ফারিয়া খেলতে খেলতে বাড়ির বাইরে চলে যায়। এসময় বাড়ির পাশে মাছ চাষ করা নিচু জমির পানিতে পড়ে ডুবে যায় সে। অনেকক্ষণ ধরে ফারিয়াকে না দেখে তার মা এদিক-সেদিক খুঁজতে থাকেন। এক পর্যায়ে তাকে পানিতে ভাসতে ღদেখে দ্রুত উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসক ফারিয়াকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে নিহত ঝন্টু মিয়া পা♔ইকেরছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শিলবাড়ি এলাকার শামছুল হকের ছেলে। ভোরে বাড়ির পাশে দুধকুমার নদীত💛ে মাছ ধরতে গিয়ে নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, সোমবার ভোরে ঝন্টু দুধকুমার নদীর সোনাহাট ব্রিজের উত্তর পাশে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পা💟নিতে ডুবে যায়। সকাল ৮টার দিকে আব্দুল মান্নান নামের এক ব্যক্তি ওই স্থানে মাছ ধরতে জাল ফেলেন। এসময় পানিতে নামলে ঝন্টুর ডুবন্ত মরদেহ তার পায়ে লাগে তার। তিনি বিষ🔥য়টি এলাকাবাসীকে জানান। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ꦇওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হꩲস্তান্তর করা হয়েছে।

Link copied!