• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেতু ভেঙে ট্রাক নদীতে, দুজনের মরদেহ উদ্ধার


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৮:৩৭ পিএম
সেতু ভেঙে ট্রাক নদীতে, দুজনের মরদেহ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুরে সুনামগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কে বেইলি সেতু ভেঙে একটি মালবাহী ট্রাক নদীতে ডুবে গেছে। এ ঘটনায় ট্রাকের চালক 💝ও সহকারীর মরদেহ উদ্ধার করেছে 🐭ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার রানীগঞ্জ ☂ইউনিয়নের ইছাগাঁও এলাকার নলজুর নদের কাটাগাঙ্গের ওপর এ দুর্ঘটনা🌠 ঘটে।

নিহতেরা হলেন সিলেটের কোম্প🦩ানীগঞ্জের ভোলাগঞ্জ গ্রামের ট্রাকচালক ফারুক মিয়া (৪২) ও তার সহকারী সিলেট এয়ারপোর্ট থানার ধুপাতল এলাকার বাসিন্দা জাকির আহমদ কলিন্স (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে আসা ৫০০ বস্তা সিমেন্টভর্তি একটি বড় ট্ꦚরাক বেইলি সেতু 🍬পাড় হওয়ার সময় উত্তর পাড়ের অ্যাপ্রোচে অতিরিক্ত স্টিল দিয়ে তৈরি করা বেইলি সেতু ভেঙে ট্রাকটি নলজুর নদীতে ডুবে যায়। খবর পেয়ে জগন্নাথপুর থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা পানির প্রায় ৫০ ফুট নিচে থাকা💝 ট্রাক থেকে চালক ও তার সহযোগীর মরদেহ উদ্ধার করেন।  

এ বিষয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)🧜 মিজানুর রহমান বলেন, “দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ🐲্গে কথা বলে মরদেহ হস্তান্তর করা হবে।”

এ দিকে, সেতুটি ভেঙে যাও❀য়ায় ওই সড়ক দিয়ে সারা দেশের সঙ্গে সুনামগঞ্জ♔ের সরাসরি যানচলাচল বন্ধ হয়ে গেছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়ান বিন ইব্রাহিম ভূঞা বলেন, সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে দ্রুত সেতুটি মেরামতের কাজ ক꧂রে চালু করা হবে।

Link copied!