• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দলের আদর্শ মানলে নৌকার পক্ষে কাজ করতে হবে : কৃষিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩, ০৩:০৪ পিএম
দলের আদর্শ মানলে নৌকার পক্ষে কাজ করতে হবে : কৃষিমন্ত্রী
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। ছবি: সংগৃহীত

যারা দলের আদর্শ মেনে চলে, তাদের অবশ্যই নৌকার পক্ষে কাজ করতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, “এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা আওয়ামী লীগে♏র নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা। তাই নৌকার বাইরে কাজ করার সুযোগ নেই।”

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে জেলা আওয়ামী লীগের ব💯র্ধিত সভায় যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, “নৌকা হচ্⛎ছে আওয়ামী লীগের প্রতীক, অসাম্প্রদায়িক সমাজব্যবস্থা, বাঙালি জাতীয়তাবাদ, গণতন্ত্র, সমাজতন্ত্র। ১৯৪৯ সালে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হওয়ার পর থেকে কোনো সাম্প্রদায়িকতার সঙ্গে কোনো দিন আপস করেনি। আমরা চাই ন্যায় ও সমতার ভিত্তিতে আইনের শাসন প্রতিষ্🅰ঠা করা।”

ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, “প্রধানমন্ত্রী নির্বাচনের স্বার্থে হয়তো বলেছেন প্রতিযোগিতার জন্য। কিন্তু তিনি বলেননি, নৌ🍃কা বাদ দিয়ে আওয়ামী লীগের একজন কর্মী বা 💎অন্য প্রার্থীর জন্য কাজ করতে হবে। নৌকার বাইরে যারা নির্বাচন করছে, আমার দৃষ্টিতে তারা অবশ্যই বিদ্রোহী প্রার্থী।”

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, আহসানুল ইসলাম টিটু, খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহজাহান আনছারী প্রমুখ।
 

Link copied!