• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মৌসুমীর সঙ্গে আলাউদ্দিনের বিয়ে দিলেন গ্রামবাসী


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৩:০৭ পিএম
মৌসুমীর সঙ্গে আলাউদ্দিনের বিয়ে দিলেন গ্রামবাসী

ধুমধামে চলছে বিয়ের আয়োজন। 🍬বর ও কনেপক্ষ কদিন ধরেই বিয়ের আয়োজনে ব্যস্ত সময় পার করছে। তবে বিয়ের বর ও কনে দুজনই বুদ্ধিপ্রতিবন্ধী। তবে তাদের এ বিয়ের আয়োজন করেছেন গ্🅠রামবাসী।

সোমবার (২৪ জুলাই) সির🔯াজগঞ্জের চৌহালী উপজেলার কুরকী গ্রামে এমন বিয়ের আয়োজন করা হয়েছে।

বর উপজেলার কুরকী গ্রামের রুহুল আ🐼মিনের ছেলে 🌠আলাউদ্দিন হোসেন (২৫) ও কনে একই গ্রামের মুসলেম উদ্দিনের মেয়ে মৌসুমী আক্তার (১৮)।

এলাকাবাসী জানান, আলাউদ্দিন জন্ম থেকেই বুদ্ধিপ্রতিবন্ধী। এ ছাড়া তার চোখেও সমস্যা রয়েছে। তবে গ্রামের মানুষ তাকে বেনসন আলাউদ্দিন নামেই ডাকতেন। অপর দিকে এক𓃲ই গ্রামের দিনমজুর মুসলেম উদ্দিনের তিন মেয়ের মধ্যে মৌসুমী আক্তার দ্বিতীয়। সে-ও বুদ্ধিপ্রতিবন্ধী। এলাকার সমাজসেবক ফকির ༒জাহাঙ্গীর, রোকন ও জাহাঙ্গীর মোল্লা আলাউদ্দিনের বিয়ের জন্য মৌসুমীকে খুঁজে বের করেন। পরে উভয় পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে বিয়ের দিন ধার্য করা হয়।

প্রতিবেশী নজরুল ইসলাম বলেন, “আলাউদ্দিন ভিক্ষাবৃত্তি করে চলেন। এলাকাবাসী চাঁদা তুলে আর দশটি বিয়ের মতোই আনন্দের সঙ্গে তার বিয়ের আ🍒য়োজন করে।”

ঘটক ফকির জাহাঙ্গীর বলেন,🍨 “আলাউদ্দিন যখন বিয়ের জন্য মেয়ে খুঁজে পাচ্ছিলেন না, সে সেময় একই গ্রামের মৌসুমী আক্তারের নামে একটি বুদ্ধিপ্রতিবন্ধী মেয়ের খবর জানতে পারি। পরে উভয় পরিবারের সম্মতিতে তাদের বিয়ে দেওয়া হয়।”&n🙈bsp;

Link copied!