• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন জায়েদা খাতুন


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ০৩:১৪ পিএম
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন জায়েদা খাতুন

গাজীপ♊ুর সিটি নির্বাচনে মেয়র পদে জয়ের পর সংবাদ সম্মেলনে কথা বলেন জায়েদা খাতুন। শুক্রবার (১৬ মে) ভোর ৪টার দিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত করায় নগরের বাসিন্দাদের শ🐭ুভেচ্ছা জানিয়েছেন জায়েদা খাতুন।

সংꦕবাদ সম্মেলনে জায়েদা খাতুন বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও শুভেচ্ছা। আমি ওনাকে ধন্যবাদ🌳 জানাই। ভোটটা আমার সুষ্ঠু হয়েছে। আমি আমার ভোটের হিসাব পেয়েছি। এই জন্য আমি আরও ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে।”

জায়েদা খাতুন বলেন, “গাজীপুরবাসীর ঋণ আমি শোধ করার চেষ্টা করব। সাংবাদিকেরা আমার পাশে দাঁড়িয়েছেন, তাই আপনাদের ঋণও আমি শোধ করব। আপনারা যখন আমার পাশে এসে দাঁড়িয়েছেন, তখন আ♛মার সঙ্গে বা আশপাশে কেউ ছিল না। আমি গাজীপুরের কাজ করেই ঋণ শোধ করব।”

গাজীপুরের নগরমাতা বলেন, “কাজটা যেহেতু আমি একা করতে পারব না। তাই আমার ছেলেকে নিয়ে করব। আমারജ ছেলের যে কাজগুলো বাকি ছিল, সেগুলো আমি শেষ করে দেবো।”

জায়েদা খাতুন বলেন, “আমার ছেলেকে সত্য প্রমাণের জন্যই আমার ভোটে আসা। কিছু কিছু লোক আছে, যারা যা করে🎃ছে, তাদের দিলেই (মনে) আছে। আমি গাজীপুরবাসীর জন্য ভালো কিছু করার চেষ্টাই করব। আমার কাজ সবাইকে দেখিয়ে দেব। আমি আজমত উল্লা খানকে জিজ্ঞেস করে ও মতামত নিয়েই কাজ করব।”

Link copied!