• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ব্রিজের নিচে পুঁতে রাখা ছিল বৃদ্ধের মরদেহ


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ০৫:০৯ পিএম
ব্রিজের নিচে পুঁতে রাখা ছিল বৃদ্ধের মরদেহ

ময়মনসিংহের তারাকಞান্দায় ব্রিজের নিচে কাদাপানিতে অর্ধেক মাথা পুঁতে রাখা অবস্থায় বাজিত আলী (৫৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে সেখান থেকে পুঁতে রাখা অবস্থায় মৃত একটি গরু উদ্ধার করা হয়।

রোববার (৯ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার ময়মনসিংহ-ফুলপুর সড়কের তারাকান্দা ব্রিজের নিচে ওই বৃদ্ধ ও মৃত গরু শনাক্ত করে পুলি🌠শ।

বাজিত আলী ত🌊ারাকান্দা দক্ষিণপাড়া এলাকার আবেদ আলীর ছেলে। তিনি তারাকান্দা বাজারে মুরগির ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা সূত্র জানান, রোববার সকালে দুটি গরু চরাতে বাড়ি থেকে বের হন বাজিত আলী। বের হওয়ার ঘণ্টাখানেক পর একটি গরু একা একাই দৌড়ে বাড়িতে ফিরে যায়। পরে সকাল গড়িয়ে দুপুর হলেও বাজিত আলী বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন। কিন্তু কোথাও তাকে প▨াওয়া যায়নি। সন্ধ্যার পর ময়মনসিংহ-ফুলপুর সড়কের তারাকান্দা বাজারের আগে ব্রিজের নিচে একটি মরদেহ ও গরু মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে।

তারাকান্দা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, বাজিত আলীর মাথার অর্ধেক ও তার পাশে গরুর পুরো মাথা ๊কাদাপানিতে পুঁতে রাখা অবস্থ꧒ায় উদ্ধার করা হয়েছে। হত্যার পর মাথা পুঁতে রাখা হয়েছে কিনা তা বোঝা যাচ্ছে না। তবে, বৃদ্ধের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তদন্তের পর মূল ঘটনা জানা যাবে।

Link copied!