• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নৌকা না পেয়ে স্বতন্ত্রের ফরম নিলেন প্রতিমন্ত্রী ও তার ছেলে


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৮:৪০ পিএম
নৌকা না পেয়ে স্বতন্ত্রের ফরম নিলেন প্রতিমন্ত্রী ও তার ছেলে
গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ও তার ছেলে সাফায়াত। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগജ্রাম-৪ (রৌমারী, রাজীবপুর ও চিলমারী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন প্রাথমিক ও গণশিকಞ্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ও তার ছেলে সাফায়াত বিন জাকির।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে রৌমারী উপজেলা নির্বাচন অফিস থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা এমদাদুল হক ব🐟িষয়টি নিশ্চিত করℱেছেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করার কথা স্বীকার করে প্💖রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হো✃সেনের ছেলে সাফায়াত বিন জাকির বলেন, “এলাকাবাসী আমাদের চাচ্ছে। এ জন্য মনোনয়নপত্র তোলা হয়েছে।”

রাজীবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু বলেন, “দলের সভানেত্রী শেখ হাসিনা যাচাই-বাছাই করে অ্যাডভোকেট বিপ্লব হাসানকে দলীয় মনোনয়ন দিয়েছেন। কিন্তু ব্যক্তি স্বার্থের ব্যাঘাত ঘটায় প্রতিমন্ত্রী জাকির হোসেন ও তার ছেলে সাফায়াত বিন জাকির স্বতন্ত্রের মনোনয়ন ফরম তুলেছেন।” এটা দলের ভাবমূর্তি ক্ষুন্নের 🐻সামিল বলে অভিযোগ করেন তিনি।

এর আ꧃গে রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প꧙্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ স𓄧ময় কুড়িগ্রাম-৪ আ𒁃সনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিপ্লব হাসানের নাম ঘোষণা করা হয়। 

Link copied!