• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেশ গঠনমূলক পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে : নৌবাহিনী প্রধান


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৩:৪৫ পিএম
দেশ গঠনমূলক পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে : নৌবাহিনী প্রধান

নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান বলেছেন, “দেশ একটি গঠনমূলক পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। এসময় সকলকে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জাতির কল্যানে এগিয়ে আসতে হবে। রাষ্ট্র 𒁏সংস্কারের একাল পর্বে সকলকে বেআইনি কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানাই।”  

সোমবার (৯ সেপ্টেম্বর) তৃনমূল পর্যায়ে ভোলা জেলার সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, রাষ্ট্রীয় অবকাঠামো সুরক্ষা এবং যৌথবাহিনীর কার্যক্ꦬরম পরিদর্শনের পর সাংবܫাদিকদের সঙ্গে আলাপকালে নৌবাহিনী প্রধান এসব কথা বলেন।  

এর আগে এদিন সকালে ভোলা সার্কিট হাউজ হল রুমে ভ🧸োলা নৌ কন্টিনজেন্ট, স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করেন নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান।

মতবিনিময় শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, “দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্বপ্রাপ্ত এলাকায় স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রয়োজনীয় সহায়তা প্রদান করছে নৌবাহিনী। এরই মধ্যে 🐓নৌবাহিনীর সহায়তায় উপকূলীয়⛄ অঞ্চলের থানা সমূহে স্বাভাবিক কার্যক্রম শুরু হয়েছে। বিভিন্ন থানায় পুলিশকে সুরক্ষা ও নিরাপত্তা প্রদান করছে নৌবাহিনী।

নৌবাহিনী প্রধান বলেন, গণমাধ্যমের সহায়তায় ও স্থানীয় জনমানুষের সাথে একতাবদ্ধ হয়ে যেকোন পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় যতদিন সরকার চাইবে ততদিন অসামরিক প্রশাসনকে সহায়তা🍰 প্রদানে মাঠে💛 নিয়োযিত থাকবে বাংলাদেশ নৌবাহিনী। সেনা-নৌ ও বিমান বাহিনী সবসময়েই জনগণের পাশে ছিল আছে এবং থাকবে।

এসময় ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জআমান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জান ও নৌবাহিনী কর্মকর্তারা নৌ প্রধানেꦯর সঙ্গে ছিলেন।

Link copied!