• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তাপদাহ থেকে মুক্তি পেতে মন্দিরে প্রার্থনা


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৩:০৫ পিএম
তাপদাহ থেকে মুক্তি পেতে মন্দিরে প্রার্থনা

তীব্র তাপদাহের কারণে জনজীবনে শুরু হয়েছে নাভিশ্বাস। সারা দেশের মতো শরীয়তপুরেও চলছে তীব্র খরা। একপশলা বৃষ্টির আশায় মানবজাতির পাশাপাশি প্রহর গুনছে পশুপাখিরাও। কিন্তু দেখা নেই বৃষ্টির। প্রতিদিন বেড়েই চলছে ত💖াপমাত্রা। এমন তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে মন্দিরে বিশেষ প্রার্থনা করেছে হিন্দুধর্মের অনুসারীরা।

সোমবার (২৯ এপ্রিল) রাত ৮টার দিকে শরীয়তপুর সদরের ধানꦡুকা এলাকার মনসাবাড়ির শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দিরের সামনে খোলা আকাশের নিচে এই প্রার্থনার আয়োজন করা হয়।

মন্দির কর্তৃপক্ষ জানিয়েছে, সারা দেশে চলছে তীব্র তাপপ্রবাহ। তাপপ্রবাহের কারণে অতিষ্ঠ জনজীবন। এমন তীব্র গরম থেকে মুক্তির জন্য অগ্নিবীণা সংঘের উদ্যোগে শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দিরের সামনে খো🅰লা আকাশের নিচে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। প্রার্থনায় হিন্দু ধর্মের শতাধিক অনুসারীর অংশগ্রহণে পুরোহিত শ্যামল চক্রবর্তী সবার পাপ মোচন করে বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা করেন।

পুরোহিত শ্যামল চক্রবর্তী সংবাদ প্রকাশকে বলেন, “তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য ভক্তদের নিয়ে প্রার্থনা করেছি। ভগবান বৃষ্টি দিয়ে মানবজাতিকে তাপপ্রবাহ থেকে মুক্ত🧸ির ব্যবস্থা করবেন।”

মন্দির কমিটির সভাপতি সমীর কিশোর দে সংবাদ প্রকাশকে বলেন, “প্রচণ্ড তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে বিশেষ পূজা আর্চনা হয়েছে। ভক্তরা ভগဣবানের কাছে কেঁদে কেঁদে বৃষ্টির জন্য প্রার্থনা করᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚেছেন।”

Link copied!