• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চালককে গলা কেটে করে ইজিবাইক ছিনতাই


বেনাপোল (যশোর) প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৪:০৮ পিএম
চালককে গলা কেটে করে ইজিবাইক ছিনতাই
ছবি : সংবাদ প্রকাশ

যশোরের বেনাপোলে সজীব গাজী (১৯) নামের 🏅এক ইজিবাইকচালককে গলা কেটে  হত্যার পর তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সজীব গাজী বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের শহীদ গাজীর ছেলে।

বুধবার (১৮ অক্টোবর) রাতে বেনাপোলের খড়িডাঙ্গা গ্রামের ছোকর খাল নামক সড়কের পাশে ধানক্ষেত থেকে তার মরদেহ🎶টি উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা-পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার মিন্টু মিয়া জানান, সজীব একজন গরিব পরিবারের সন্তান। তিনি ইজিবাইক চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করতেন। এ কারণে সারা দিন ইজিবাইক চালাতেন। প্রতিদিন রাত ১০টা-১১টার দিকে বাড়ি ফিরতেন। গত ꦿরাতে তিনি বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়া হয়। সকালে খবর পাওয়া যায় পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ইজিবাইকটি ছিনতা💎ইয়ের চেষ্টা করে। এ সময় সজীব তাদের বাধা দেয়। একপর🐼্যায়ে তাকে গলা কেটে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় এখনো মামলা হয়নি। দুর্বৃত্তদের আটক এবং ইজিবাইক উদ্ধারে অভিযান চলছে।

Link copied!